Advertisement
Advertisement
Gurugram

যেন ‘ফরজি’ ওয়েব সিরিজের দৃশ্য! গাড়ির ডিকি থেকে ওড়ানো হল মুঠো মুঠো টাকা, ভাইরাল ভিডিও

পুলিশের জালে ২ যুবক।

Now Gurugram man arrested for throwing notes on road from Maruti Baleno | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:March 15, 2023 3:34 pm
  • Updated:March 15, 2023 3:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরিব ভারত খেতে পায় না, বড়লোক ভারত টাকা উড়িয়ে আনন্দে মাতে! গুজরাটে ভাইপোর বিয়ের আনন্দে টাকা ওড়ান গ্রামের প্রাক্তন প্রধান কাকা, নাগাল্যান্ডে ভোটে জেতার আনন্দে টাকা ওড়ান স্থানীয় বিধায়ক। এবারের ঘটনা গুরগাঁওয়ের। চলন্ত গাড়ির ডিকি থেকে মুঠো মুঠো টাকা ওড়ালেন ২ যুবক। ওই টাকা আসল না নকল, কালো না সাদা, তা অবশ্য জানা যায়নি। টাকা ওড়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়ায় পুলিশের খপ্পরে পড়েছেন দুই যুবক।

ভাইরাল ভিডিওটি ঠিক যেন ‘ফরজি’ ওয়েব সিরিজের দৃশ্য! একইভাবে একটি মারুতি বলেনো গাড়ির ডিকিতে বসে মুঠো মুঠো টাকা ওড়াতে দেখা যায় দুই যুবককে। ভিডিওতে যাঁকে টাকা ওড়াতে দেখা গিয়েছে তাঁর মুখে রুমাল বাঁধা ছিল। ঘটনাটি গুরগাঁওয়ের গল্ফ কোর্স রোডের। ওই গাড়িতে দিল্লির নম্বর প্লেট দেখা গিয়েছে। ভিডিওটি ভাইরাল হতেই আসরে নামে ডিএলএফ গুরুগ্রাম থানার পুলিশ। অভিযুক্তদের শনাক্ত করে তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়।

Advertisement

[আরও পড়ুন: ‘রাহুলের মোদির প্রতি ঘৃণা এখন দেশের প্রতি ঘৃণায় পরিণত হয়েছে’, তোপ স্মৃতি ইরানির]

এরপর দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। পরে তাঁদের গ্রেপ্তারও করা হয়। অ্যাসিসট্যান্ট পুলিশ কমিশনার বিকাশ কৌশিক জানান, ধৃতদের নাম জোরাওয়ার সিং কলসি এবং গুরপ্রীত সিং। ওই টাকা কোথা থেকে এল তাঁদের কাছে? তাঁরা তা ওড়াচ্ছিলেন বা কেন? যাবতীয় প্রশ্নের উত্তর পেতে জেরা করা হচ্ছে অভিযুক্তদের।

[আরও পড়ুন: নিমেষে ধ্বংস হবে শত্রু বিমান! দেশীয় প্রযুক্তির স্বল্পপাল্লার ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা DRDO-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ