BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কামড়ের বদলা কামড়! যুবকের দংশনে বিষাক্ত কেউটের মৃত্যু, ওড়িশার গ্রামে চাঞ্চল্য

Published by: Biswadip Dey |    Posted: August 13, 2021 11:10 am|    Updated: August 13, 2021 12:42 pm

Odisha man bites snake and it dies। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অদ্ভুত এক উলট পুরাণের সাক্ষী থাকল ওড়িশা (Odisha)। সাপের (Snake) ছোবলের পালটা সাপকেই কামড়ে দিল এক আদিবাসী যুবক। ফল হল অবিশ্বাস্য। মৃত্যুর কোলে ঢলে পড়ল সাপটিই! ওড়িশার জয়পুরের এক প্রত্যন্ত গ্রামে ঘটেছে এই আশ্চর্য ঘটনা।

ঠিক কী হয়েছিল? ধানক্ষেতের কাজ সেরে রাত্রিবেলা বাড়ি ফিরছিলেন কিশোর বদরা নামের বছর পঁয়তাল্লিশের এক যুবক। অন্ধকার মাঠের আড়ালেই লুকিয়ে ছিল সাপটি। তার গায়ে পা পড়তেই আত্মরক্ষার্থে কামড় বসিয়ে দেয় কিশোরের পায়ে। আতঙ্কে মাথাখারাপ হয়ে যায় তাঁর। সাপটাকে নিজের হাতে ধরে ফেলে। আর তারপর বসিয়ে দেয় কামড়।

[আরও পড়ুন: Corona বলে কিছু নেই! প্রমাণ করতে মার্কেটের জিনিসপত্র চাটছেন মহিলা! দেখুন Viral Video]

কিশোরের কথায়, ”কাল রাতে বাড়ি ফেরার পথে আচমকাই বুঝতে পারি কী যেন আমার পায়ে কামড়ে দিয়েছে। টর্চ জ্বালাতেই দেখতে পাই একটা কেউটে। বদলা নিতে আমি ওটাকে হাতে তুলে নিয়ে পরের পর কামড় বসিয়ে দিই।”

তিনি লক্ষ করেন সাপটি নিস্তেজ হয়ে পড়ছে। এরপরই পরিষ্কার হয়ে যায়, পঞ্চত্ব প্রাপ্তি ঘটেছে সেটির। সাপটিকে হাতে ঝুলিয়ে বাড়ি ফিরে আসেন কিশোর। স্ত্রীকে সগর্বে জানান নিজের কীর্তির কথা। দ্রুতই গ্রামে চাউড় হয়ে যায় আজব এই ঘটনা। লোকে ছুটে আসে কিশোরকে দেখতে। ভিড় জমতে থাকে কিশোরের বাড়িতে। এমন ঘটনার কথা যে তাঁরা কেউই কোনওদিন শোনেননি!

[আরও পড়ুন: Neeraj নাম হলেই বিনামূল্যে ৫০০ টাকার পেট্রল, সোনাজয়ীকে অভিনব সম্মান পাম্প মালিকের]

কিন্তু সাপের কামড়ে কিশোরের কোনও ক্ষতি হয়নি? কিশোর জানাচ্ছেন, কোনও অসুবিধাই হয়নি তাঁর। আর সেই কারণেই গ্রামের বহু লোকের পীড়াপীড়ি সত্ত্বেও তিনি স্থানীয় হাসপাতালে যাননি। কিন্তু সত্যিই কি কোনও অসুবিধা হচ্ছে না তাঁর? কিশোর জানাচ্ছেন, ”এমনকী ওই বিষাক্ত সাপটিকে কামড়ে দেওয়ার পরেও আমার শরীরে কোনও অসুবিধা হয়নি। তবে আমি স্থানীয় এক ওঝার কাছে গিয়েছিলাম। আর কোথাও যাওয়ার দরকার পড়েনি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে