BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

হাঁসফাঁস গরমের মধ্যে এসির হাওয়া! চুরি করতে এসে বেমালুম নিদ্রা গেল চোর! তারপর…

Published by: Paramita Paul |    Posted: September 19, 2020 4:51 pm|    Updated: September 19, 2020 4:53 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে (Sleep) পড়ার নিদর্শন অনেক আছে। তার জন্য কপালে মাঝেমধ্যে জুটেছে বকাঝকা। কিন্ত কাজ করতে এসে ঘুমিয়ে পড়ার ‘শাস্তি’ জেল হাজত, শুনেছেন নাকি কখনও? এমনটাই হয়েছে অন্ধ্রপ্রদেশের গোদাবরী জেলায়।

অন্ধ্র প্রদেশের গোদাবরী জেলায় এক গৃহস্থের বাড়ি চুরি করতে এসেছিল এক যুবক। গৃহস্থের ঘরে এসির (AC room) মায়ায় পড়ে ঘুমিয়ে পড়ে সে। ভেবেছিল হালকা একটু ঘুমিয়ে নিয়ে মালপত্র নিয়ে চম্পট দেবে। কিন্তু কোথায় কী! এসির হাওয়ায় গৃহস্থের বিছানায় শুয়ে নাক ডেকে গোটা রাত কাবার করে দিল সে। ফলস্বরূপ পরদিন সকালে পুলিশ ডেকে চোরকে তাদের হাতে তুলে দিল গৃহস্থ।

[আরও পড়ুন : সংসদের গুরুত্বপূর্ণ আলোচনায় মন নেই, মোবাইলে নীল ছবি দেখতে মগ্ন সাংসদ!]

পূর্ব গোদাবরী জেলার গোকরভম গ্রামের সম্পন্ন ব্যবসায়ী সাত্তি ভেংকট রেড্ডি। তাঁর বাড়ির উপর বেশ কিছু দিন ধরেই নজর রেখেছিল এলাকারই যুবক সুরি বাবু (২১)। বাড়িতে কোথায় তিনি টাকা রাখেন, কখন খান ও ঘুমোতে যান, এ সবই রেইকি করেছিল বাবু। গত ১২ সেপ্টেম্বর ভোর চারটে নাগাদ রেড্ডির বাড়িতে হানা দেয়। সোজা বেডরুমে গিয়ে সেঁধিয়ে যায় সে।

খাটের পাশের টেবিলের উপরেই নগদ টাকার বান্ডিল রেখেছিলেন গৃহস্বামী। টাকা ছুঁয়ে দেখা তো দূরে থাক। ঠান্ডা হাওয়ার স্পর্শে চোরের চোখ জুড়িয়ে আসে। খাটের তলায় বিশ্রাম নিত শুয়ে পড়ে সে। আর সেটাই তার কাল হল। ঘুমের ঘোরে নাক ডাকতে শুরু করে সুরি বাবু। সেই শব্দে ঘুম ভেঙে যায় বাড়ির মালিকেরই।
তার পরই পুলিশে খবর দেন রেড্ডি। পুলিশে আসার শব্দে ঘুম কাটে বাবুর। নিজেকে বাঁচাতে ঘর ভিতর থেকে আটকে দেয় সে। শেষ অবদি পুলিশের ধমকানিতে দরজা খুলে বের হয়।

[আরও পড়ুন : মরতে যাচ্ছি! স্ত্রীর কাছে করোনার নাটক করে প্রেমিকার সঙ্গে বাস যুবকের]

স্থানীয় থানার কনস্টেবল অর্জুন জানিয়েছেন, আদতে ছোট মিষ্টির দোকানি বাবু সম্প্রতি দেনায় জর্জরিত হয়ে চুরির মতলব ফাঁদে। কিন্তু ঠান্ডা ঘরের লোভ তার সেই পরিকল্পনা বানচাল করে দেয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement