BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

কাদার মধ্যে ভাইয়ের সঙ্গে খেলছে গজরাজ, দেখুন ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: June 18, 2020 7:13 pm|    Updated: June 18, 2020 7:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের সঙ্গে দাদার যেমন ঝগড়া হয় তেমনি মিলও থাকে প্রচুর। ছোটবেলা থেকে একসঙ্গে বড় হওয়ার ফাঁকে অনেক ভাল স্মৃতিও জড়িয়ে থাকে সম্পর্কের। আর শুধু মানুষের জগতে নয়, ভাই-ভাই বা ভাই-বোনের ভালবাসার সম্পর্কের ছবি ধরা পড়ে পশুদের জগতেও। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে অভিভূত হয়ে পড়ছেন নেটিজেনরা।

বুধবার বিকেলে ৩১ সেকেন্ডের একটি ভিডিও টুইট করেছে কেনিয়ার শেল্ড্রিক ওয়াইল্ডলাইফ ট্রাস্ট (Sheldrick Wildlife Trust)। তাতে দেখা যাচ্ছে একটি হাতি কাদার মধ্যে বসে আছে। আর তার সামনে দাঁড়িয়ে শুঁড় দিয়ে তার শুঁড়ে ঠেলা মারছে অন্য একটি হাতি। কিছুক্ষণ ধরে এভাবে ঠেলাঠেলি করার পর কাদা থেকে উঠে পড়তে দেখা যায় বসে থাকা হাতিটিকে।

[আরও পড়ুন: ওড়িশার পর অন্ধ্রপ্রদেশ, মাটি খুঁড়ে মিলল ২০০ বছরের পুরনো শিব মন্দির!]

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, এখন খেলার সময় হাফ ব্রাদার জাসিরি ও ফারাজার। ওরা দুজনেরই আম্বোসেলি এলাকা থেকে এসেছে এবং আমরা বিশ্বাস করি যে ওদের বাবা একই। তবে দুভার্গ্যবশত ওরা খুব অল্প বয়সেই অনাথ হয়েছে। আর তারপর থেকেই আমাদের ওমানি স্প্রিংস ইউনিটে (Umani Springs Reintegration Unit) একসঙ্গে বড় হচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট হওয়ার পরেই এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত হাজার মানুষ দেখেছেন। তাঁদের প্রায় প্রত্যেকেই দুই ভায়ের ভালবাসা দেখে অভিভূত হয়ে পড়েছেন। অনেকের আবার নিজেদের ছোটবেলার কথাও মনে পড়ে গিয়েছে।

[আরও পড়ুন:তাজ্জব কাণ্ড! ২৫০ জনকে কামড়ে আজীবন ‘কারাবাসে’ মদ্যপ হনুমান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement