BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিহারে ট্রেনের কামরায় ষাঁড়! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

Published by: Sulaya Singha |    Posted: August 8, 2022 2:27 pm|    Updated: August 8, 2022 2:27 pm

Ox riding train in Bihar, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক মাস আগে শিয়ালদহ দক্ষিণ শাখার লোকাল ট্রেনে যাত্রীদের সঙ্গে ঘোড়াকে সফর করতে দেখা গিয়েছিল। সেই ছবি ভাইরাল হতেই রেল পুলিশ গ্রেপ্তার করে ঘোড়ার মালিককে। এবার সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে একটি ভাইরাল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ট্রেনের যাত্রী একটি ষাঁড়! তাও আবার একা। তার সঙ্গে আর কেউ নেই।

হ্যাঁ, এমনই অবাক করা ঘটনাটি ঘটেছে বিহার-ঝাড়খণ্ডগামী ট্রেনে। মির্জা চৌকি স্টেশনে ১০-১২ জন অজ্ঞাতপরিচয় যুবক ট্রেনের মধ্যে ষাঁড়টিকে তুলে দেন বলে জানা গিয়েছে। সেই সঙ্গে তার গন্তব্য কোথায়, বলে দেওয়া হয় যাত্রীদের। তাঁরা বলেন, সাহেবগঞ্জ স্টেশন এলে যেন ষাঁড়টিকে নামিয়ে দেওয়া হয়। ট্রেনের কামরায় ষাঁড় দেখে তাজ্জব যাত্রীরা! কেউ আবার বৃহদাকার এই প্রাণীকে দেখে আঁতকে ওঠেন। ওই কামরা ছেড়ে তাঁদের অন্যত্র যেতেও দেখা যায়।

[আরও পড়ুন: অনুব্রতকে SSKM হাসপাতালে ভরতির প্রয়োজন নেই, স্বাস্থ্যপরীক্ষার পর দাবি চিকিৎসকদের]

ভাইরাল হওয়া ভিডিওতে আরও দেখা গিয়েছে, ষাঁড়টি ট্রেনের গেটের সামনেই চুপচাপ দাঁড়িয়ে রয়েছে। দড়ি দিয়ে সিটের হ্যান্ডেলের সঙ্গে বেঁধে রাখা হয়েছে তাকে। এক যাত্রী রীতিমতো ভয় পেয়ে যান। মাঝের যাতায়াতের পথেই ষাঁড়টি দাঁড়িয়ে থাকায় তিনি সিট টপকে এপারে আসেন এবং ভিডিওতে জানান যে, মির্জা চৌকির স্থানীয় কয়েকজন যুবক ষাঁড়টিকে ট্রেনে তুলে দিয়েছেন। সাহেবগঞ্জ স্টেশন এলে ষাঁড়টিকে নামিয়ে দিতেও বলেছেন তাঁরা।

ভিডিওটি ভাইরাল হতেই নেট মাধ্যমে নানা মজার কমেন্টের ঢেউ। কেউ লিখেছেন অকল্পনীয়, অদ্ভুত। কেউ আবার লিখেছেন, এটা ভারতেই সম্ভব। এক নেটিজেন তো আবার লিখেছেন, বিহারের কত উন্নয়ন হয়েছে, তা সবার দেখা উচিত।

[আরও পড়ুন: ‘ফাঁসির জন্যই বেড়েছে ধর্ষণের পর খুনের প্রবণতা’, রাজস্থানের মুখ্যমন্ত্রীর মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে