২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৭০ ধারা নিয়ে ভারতকে অপদস্থ করতে গিয়ে এমনিতেই মুখ পড়েছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের। আর এবার তাঁর স্ত্রী মানুষ না অশরীরী তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে খোদ নিজেরই দেশের ভিতরে। পাকিস্তানের একটি সংবাদমাধ্যম দাবি করেছে, ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকার চেহারা নাকি দেখা যায় না আয়নায়। বিষয়টি নাকি স্বীকার করেছে ইমরান ঘনিষ্ঠ লোকজনরাই। আর এই ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা বিশ্বে।

[আরও পড়ুন: এই গ্রামের বাসিন্দারা আজও কথা বলেন সংস্কৃতে, কোথায় জানেন?]

গুগুল সূত্রে জানা গিয়েছে, গত এক বছর ধরে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে সেদেশের লোকেরাই সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছে তাদের সার্চ ইঞ্জিনে। এখন নাকি সেই সংখ্যা আরও বাড়ছে। ছ’মাসের সম্পর্কের পর ইমরানের সঙ্গে বিয়ে হয় বুশরার। পাকিস্তানের ‘পিঙ্ক বিবি’ নামে খ্যাত বুশরা নাকি আধিভৌতিক ক্ষমতার অধিকারী। এমনকী দুটি ‘জিন’ও নাকি আছে তার কাছে। ইমরান খানের সঙ্গে তাঁর বিয়ের পর থেকে ইমরানের ব্যক্তিগত কর্মচারীদের অনেকে নাকি প্রত্যক্ষ করেছে অস্বাভাবিক কিছু ঘটনা।

এমনিতে সবসময় পা থেকে মাথা পর্যন্ত বোরখায় নিজেকে ঢেকে রাখেন বুশরা। এই নিয়ে সমালোচনাও হলেও নিজের অভ্যাস পালটাননি তিনি। তারপর তাঁর সম্পর্কে পাকিস্তানের সংবাদমাধ্যমগুলিতে এমন সব তথ্য প্রকাশিত হয়েছে যে বুশরার নাম শুনলেই ভয়ে আতঙ্কিত হয়ে পড়ে পাকিস্তানের শিশুরা। পাকিস্তানের কিছু মানুষ মনে করে, বুশরার কাছে দুটি ‘জিন’ রয়েছে। ওই জিনদের রান্না করা মাংস খাওয়ান বুশরা। আর তার ফলেই নাকি অসম্ভব জিনিস সত্যি হয়ে যায়। কারও কারও মতে, জিনদের একজনের আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজ নাকি বুশরাকে সঠিক পথ দেখিয়ে দেয়।

[আরও পড়ুন: যৌনাঙ্গে কামড় মহিলার, অ্যান্টিবায়োটিকে সুস্থ হল উট]

রহস্যজনক ওই মহিলার এক ঘনিষ্ঠ আত্মীয়ের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান, তাহলে তাঁকে সঠিক নারীকে বিয়ে করতে হবে। তাই বুশরা নাকি প্রথমে ইমরান খানকে বলেছিলেন, বুশরার বোনকে বিয়ে করতে। পরে নাকি নিজের মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু, পরে নতুন একটি স্বপ্ন দেখেন তিনি। তাতে ওই অশরীরীর আওয়াজ বুশরাকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও এ কথা জেনে তাঁকে তালাক দিতে রাজি হয়ে যান।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং