১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যৌনাঙ্গে কামড় মহিলার, অ্যান্টিবায়োটিকে সুস্থ হল উট

Published by: Soumya Mukherjee |    Posted: September 27, 2019 2:29 pm|    Updated: September 27, 2019 2:31 pm

Woman is forced to bite a camel's genitals to escape

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মহিলা যৌনাঙ্গে কামড়ে দিয়েছিলেন। তার জেরে হাসপাতালে ভরতি হয়ে অ্যান্টিবায়োটিক নিয়ে সুস্থ হল অবলা এক উট। শুনতে অবাক লাগলেও অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে আমেরিকার লুইজিয়ানা প্রদেশে গ্রোসে টেটে এলাকার টাইগার ট্রাক শপ নামে একটি চিড়িয়াখানায়।

[আরও পড়ুন: হাসপাতালে ঘুরছে ‘ভূতুড়ে’ হুইলচেয়ার! ভাইরাল ভিডিওয় ছড়াল আতঙ্ক]

কয়েকদিন আগে লুইজিয়ানার ওই চিড়িয়াখানায় পোষ্য কুকুরকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন গ্লোরিয়া ল্যানকাস্টার(৬৮) ও তাঁর স্বামী এডমণ্ড ল্যানকাস্টার(৭৩)। ঘুরতে ঘুরতে চিড়িয়াখানার সবচেয়ে বড় জন্তু, ২৭২ কিলো ওজনের একটি উটের খাঁচার সামনে চলে আসেন। এসময় আচমকা তাঁদের সঙ্গ ছেড়ে উটের খাঁচার মধ্যে ঢুকে ওই দম্পতির কানে কালা কুকুরটি। বারবার ওই দম্পতি তাকে আটকানো চেষ্টা করেও সফল হননি। উলটে উটটি কুকুরটিকে আক্রমণ করতে আসে বলে অভিযোগ তাঁদের। বাধ্য হয়ে উটের খাঁচার কাছে গিয়ে তাকে তাড়ানোর চেষ্টা করেন ওই দম্পতি।

কিন্তু, উটটি তাতে গুরুত্ব দেয়নি বলে তাঁদের দাবি। বাধ্য হয়ে হামাগুড়ি দিয়ে খাঁচার মধ্যে ঢুকে পড়েন গ্লোরিয়া। তাই দেখে ভয় পেয়ে তাঁর উপর বসে পড়ে উটটি। আর তার বিশাল শরীরের চাপে দমবন্ধ হয়ে যায় গ্লোরিয়ার। আত্মরক্ষার স্বার্থে সামনে থাকা উটের যৌনাঙ্গে কামড় লাগান তিনি। আচমকা স্পর্শকাতর জায়গায় কামড় খেয়ে চমকে ওঠে অবলা ওই পশু। সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পড়ে। আর এই সুযোগে উটের খাঁচা থেকে পোষ্য কুকুরকে নিয়ে বেরিয়ে আসেন গ্লোরিয়া। এদিকে এই ঘটনার জেরে অসুস্থ হয়ে পড়ে ওই উটটি। পরে হাসপাতালে ভরতি করে তাকে অ্যান্টিবায়োটিক দিয়ে সুস্থ করে তোলেন চিকিৎসকরা। এদিকে এই ঘটনার জেরে ওই দম্পতিকে আটক করে জেরা করে পুলিশ। ওই দম্পতির হঠকারিতার জন্যই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ তাদের।

[আরও পড়ুন: তিন হাত, চার পা! রাজস্থানে জন্ম নিল ‘ঈশ্বরের অবতার’]

এপ্রসঙ্গে ওই চিড়িয়াখানার ম্যানেজার পামেলা বসিয়ার বলেন, ‘এই কথা বলতে আমার খুবই লজ্জা লাগছে যে ওই মহিলা উটের গোপনাঙ্গে কামড়ে দিয়েছেন। এর জেরে উটটি খুবই অসুস্থ হয়ে পড়ে। তবে কড়া অ্যান্টিবায়োটিক দিয়ে তাকে সুস্থ করা হয়েছে।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে