BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

OMG!‌ পাকিস্তানে বিয়ের আসরে একে–৪৭ উপহার পেলেন বর! ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: November 27, 2020 8:20 pm|    Updated: November 27, 2020 8:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিয়ের আসর। দিব্যি সেজে বসে রয়েছেন নবদম্পতি। অতিথিরা আসছেন। দেখা করছেন। নবদম্পতির হাতে তুলে দিচ্ছেন উপহার। আশীর্বাদ করছেন কেউ। তো কেউ আবার শুভেচ্ছা জানাচ্ছেন। এমন সময় যদি বরের হাত হঠাৎ করে AK–৪৭ রাইফেল তুলে দিলেন কেউ। না, কাউকে খুন করতে বা আঘাত করতে নয়। এটাই বিয়ের উপহার। শুনতে অবাক লাগলেও এমনটা কিন্তু সত্যি ঘটেছে পাকিস্তানে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে হতবাক নেটিজেনরাও।

জানা গিয়েছে, ভিডিওটি পাকিস্তানের (Pakistan)। তবে সেটি ঠিক কোন জায়গার বা ওই নবদম্পতির পরিচয় কিছুই জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে এসে আচমকাই এক মহিলা বরের হাতে তুলে দিলেন একে–৪৭ রাইফেল। তবে গোটা বিষয়টিতে না বর না কনে, কেউই অবাক হননি। একে–৪৭ বন্দুকটি বরের হাতে তুলে দেওয়ার পর তাঁকে উষ্ণ আলিঙ্গনও করেন ওই মহিলা। যাতে অনেকেই ধারণা করেন, ওই মহিলা নবদম্পতির পূর্ব পরিচিত কিংবা অতিথি। যদিও তাঁরও পরিচয় জানা যায়নি।

[আরও পড়ুন:‌ বন্ধুর বিয়েতে যুবকের সঙ্গী ৬ অন্তঃসত্ত্বা প্রেমিকা! ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল]

তবে ভিডিওটি প্রকাশ্যে আসতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অনেকেই অবাক হন। কেউ আবার মজাও করেন। তবে অধিকাংশই কিন্তু এই ঘটনাটির সমালোচনাও করেছেন।

 

[আরও পড়ুন:‌  মায়ের স্মার্টফোন হাতে পেয়ে সাড়ে ৫ হাজার টাকার খাবার অর্ডার! ভাইরাল খুদের কীর্তি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement