BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! স্লেজ গাড়ি বাদ দিয়ে প্যারাসুটে চেপে আসছেন সান্তা, কিন্তু মাঝপথে এ কী বিপত্তি!

Published by: Paramita Paul |    Posted: December 22, 2020 2:48 pm|    Updated: December 22, 2020 10:34 pm

Paragliding Santa Claus gets stuck in power lines in California | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র দু’দিন। তারপরেই বড়দিন। ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন প্রান্তে হাজির হচ্ছেন সান্তারা (Santa Claus)। কেউ স্লেজে চেপে তো কেউ আবার গুটি গুটি পায়ে হেঁটে। কিন্তু সেই ট্রেন্ড ভেঙে প্যারাসুটে চেপে আসতে গিয়েই বাঁধল বিপত্তি। বিদ্যুতের তার জড়িয়ে বেশকিছুক্ষণ শূন্যে ঝুলে রইলেন সান্তা ক্লজ।

এমনই ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। রিও লিন্ডা এলাকার শিশুদের মধ্যে বড়দিনের আনন্দ ছড়িয়ে দেওয়ার ব্যবস্থা করেছিলেন ওই সান্তা ক্লজ। ইচ্ছে ছিল, প্যারাসুটে চেপে আকাশ থেকে লজেন্স, উপহার বিলি করবেন তিনি। কিন্তু বাস্তবে ঘটল ঠিক উলটোটা।

[আরও পড়ুন : মাত্র ৫ দিনের ব্যবধানে দু’‌জনকে বিয়ে! প্রতারণা সামনে আসতেই বেপাত্তা ইঞ্জিনিয়ার]

স্থানীয় বিপর্যয় মোকাবিলা দপ্তরের তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়। তাতে দেখা যায়, এলাকার বিদ্যুতের তারে আটকে পড়ছেন সান্তা। সঙ্গে রয়েছে তাঁর প্যারাসুটটি। প্রায় আধঘণ্টা ওই অবস্থায় থাকার পর তাঁকে উদ্ধার করা হয়। তবে ভাগ্য ভাল কোনও বিপদ ঘটেনি। ওই দপ্তরের তরফে করা টুইটে তাঁরা লেখেন, “আমরা এটা জানাতে পেরে খুব খুসি যে, সান্তা ক্লজ জখম হননি। তাঁর কোনও চোট আঘাত নেই। বড়দিনের আনন্দ ছড়াতে তিনি একেবারে প্রস্তুত। তবে তাঁর নতুন স্লেজ গাড়ি প্রয়োজন।” কারণ ওই ঘটনায় প্যারাসুটটি একেবারে নষ্ট হয়ে গিয়েছে।

[আরও পড়ুন : পথ দুর্ঘটনায় মৃত্যু বিষধর সাপের, শেষকৃত্যের আয়োজন করে তাক লাগালেন গ্রামবাসীরা]

এই ঘটনা প্রসতঙ্গ সান্তা ক্লজ সাজা ব্যক্তির বন্ধু ক্রিস্টাল কেনেডি জানান, “এ বছর করোন জর্জ্জরিত সকলে। তাই বড়দিন তেমন ধুমধাম করে পালন করা হচ্ছে না। তাই ও চেয়েছিল শিশুদের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে। শিশুদের জন্য আকাশ থেকে উপহার বিতরণ করতে। কিন্তু মাঝপথে প্যারাসুটটিতে কিছু যান্ত্রিক সমস্যা হয়। তার পরেই এই বিপত্তি। “

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে