BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৭  শুক্রবার ২২ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রযুক্তির গর্ব চুরমার করে মাঝপথেই থমকে গেল দ্রুতগতির অত্যাধুনিক বাস, তারপর…

Published by: Abhisek Rakshit |    Posted: November 23, 2020 3:25 pm|    Updated: November 23, 2020 3:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ শিরোনামে পাকিস্তানের (Pakistan) পেশোয়ারের (Peshawar) দ্রুতগামী অত্যাধুনিক বাস সার্ভিস Peshawar Bus Rapid Transit বা বিআরটি। অনেক উন্নতমানের হলেও সম্প্রতি তাদের একটি বাস মাঝরাস্তায় খারাপ হয়ে যায়। যাত্রীদেরই নেমে সেটিকে ঠেলে এগিয়ে নিয়ে যেতে হয়। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সেটি নিয়ে তৈরি হয় মিমও।

সম্প্রতি আডবারা (Abdara) স্টেশনের কাছে খারাপ হয়ে যায় বিআরটি–র অত্যাধুনিক বাসটি। থমকে যায় পরিষেবা। এরপর বাসের যাত্রীরা নেমে নিজেরাই সেটিকে ঠেলতে শুরু করেন। কিছুক্ষণ পর সেটি চালুও হয়। যদিও এই প্রসঙ্গে সংস্থার মুখপাত্র বলেন, ‘‌‘‌যান্ত্রিক ত্রুটির কারণে আডবারা স্টেশনের কাছে একটি বাস খারাপ হয়ে যায়। তবে এ ধরনের ঘটনায় পরিবর্ত হিসেবে অন্য বাস পাঠানো হয়।’‌’ এই প্রথম নয়, এর আগে দুর্নীতির কারণেও বিতর্কে জড়িয়েছিল এই সংস্থার নাম।

[আরও পড়ুন:‌ ‌মস্তিষ্কে চলছে কঠিন অস্ত্রোপচার, অপারেশন টেবিলে শুয়ে ‘বিগ বস’ দেখছেন রোগী!]

তবে যাত্রীদেরই বাস ঠেলে নিয়ে যাওয়ার ঘটনা কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া সরগরম। অনেকেই এই নিয়ে মজা করতে শুরু করেছেন। কেউ মিম শেয়ার করছেন। কেউ আবার সংস্থার বিরুদ্ধে বেনিয়মের অভিযোগ এনেছেন। কোনও নেটিজেন আবার সমালোচনায় মুখর হন।

 

[আরও পড়ুন:‌ ‌ইটালিতে উদ্ধার দু’হাজার বছরের প্রাচীন দেহাবশেষ! মনিব ও ক্রীতদাসের একসঙ্গেই হয়েছিল মৃত্যু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement