BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘পরোপকারী’ খুদে, PUBG খেলার জন্য বন্ধুদের মোবাইল কিনে দিতে ৩ লাখ টাকা চুরি!

Published by: Paramita Paul |    Posted: March 6, 2020 7:16 pm|    Updated: March 6, 2020 9:57 pm

PUBG: Boy steals Rs 3 lakh from parents to buy friends costly phones

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের ‘ভাল’ মোবাইল নেই। তাই একের পর এক পাবজি ‘ওয়্যার’ ম্যাচে হেরে যাচ্ছিল বছর বারোর এক কিশোর। ম্যাচ জিততে বন্ধুদের ভাল মানের মোবাইল কিনে দিতেই হবে, এমনটাই মনস্থির করেছিল সেই কীর্তিমান কিশোর।আর যেমন ভাবনা, তেমন কাজ। সকলের চোখ এড়িয়ে আলমারিতে রাখা বাবা-মায়ের তিন লাখ টাকা হাতিয়ে নেয় সে। গোটা ঘটনা প্রকাশ্যে আসতেই চোখ কপালে উঠেছে সকলের। সেই টাকা দিয়ে সমবয়সী কয়েকজন বন্ধুকে মোবাইলও কিনে দিয়েছিল সে। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গুজরাটের কচ্ছ এলাকায়।

জানা গিয়েছে. গুজরাটের কচ্ছ জেলার এক সামান্য দোকানির ছেলে ওই কিশোর। তার বাবা-মা মিলে দোকান চালায়। সেই দোকানের বিভিন্ন জিনিস কেনার জন্য বাড়ির আলমারিতে টাকা রাখতেন। আচমকাই সেই টাকায় টান পড়তে শুরু করে।কিন্তু কে টাকা সরাচ্ছে তা বুঝে উঠতে পারছিলেন না ওই দম্পতি। পুলিশেরও দ্বারস্থ হন তাঁরা। কিন্তু চোর ধরা পড়েনি। শেষপর্যন্ত একদিন রাতে তাঁরা দেখেন, তাঁদেরই ১২ বছরের ছেলে হাত সাফাই করছে। হাতেনাতে পাকড়াও করে তাকে। কিশোরকে জিজ্ঞাসাবাদ করতেই প্রকাশ্যে আসে প্রকৃত তথ্য।

[আরও পড়ুন : ‘ইয়েস ব্যাংকের গ্রাহকদের আমানত সুরক্ষিত’, আশ্বাস কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলার]

জেরায় ওই কিশোর জানায়, “ভাল মোবাইল ছাড়া পাবজি খেলা যায়না। রোজ-রোজ নতুন নতুন আপডেট আসে। গেমের ফিচার আপডেট না করলে ম্যাচ খেলা যায় না। কিন্তু আমার বন্ধুদের কাছে ভাল মোবাইল ছিল না। তাই বারবার হেরে যাচ্ছিলাম।” কিশোরের কথায়, পাবজির ম্যাচ জিততেই সে উন্নত মোবাইল কিনে দিয়েছিল বন্ধুদের। কিন্তু যারা দামি-দামি মোবাইল ফোন পেল, রোজ  ব্যবহার করল, তাদের পরিবারের সদস্যরা কেউ কি খেয়াল করল না? নাকি তাঁদের মনে কোনও প্রশ্ন জাগল না?

[আরও পড়ুন : ‘ইয়েস ব্যাংকের গ্রাহকদের আমানত সুরক্ষিত’, আশ্বাস কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে