BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

৬০ মিনিটে ‘বুলেট থালি’ শেষ করতে পারলে জিতবেন একটি এনফিল্ড বাইক, জানেন কোথায়?

Published by: Abhisek Rakshit |    Posted: January 20, 2021 4:23 pm|    Updated: January 20, 2021 4:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন অনেকেই রয়েছেন যাঁরা খেতে খুব ভালবাসেন? আমিষ বা নিরামিষ কোনও খাবারেই কোনওরকম আপত্তি নেই? তাঁদের জন্যই এবার সুখবর।পুণের ‘শিবরাজ হোটেল’ এমন এক খাবারের প্রতিযোগিতা শুরু করেছে, যেখানে বিজয়ী ব্যক্তি পেয়ে যাবেন একটি আস্ত ‘এনফিল্ড বুলেট’ (Royal Enfield Bullet), যার দাম ১.৬৫ লক্ষ টাকা। তবে এজন্য ৬০ মিনিটে শেষ করতে হবে আমিষ ‘বুলেট থালি’ (Bullet Thali)। যাতে আবার রয়েছে ১২ রকমের মটন এবং মাছের পদ।

জানা গিয়েছে, পুণের (Pune) ওয়াদগাঁওয়ের মাভাল এলাকায় অবস্থিত এই শিবরাজ হোটেল। মালিকের নাম অতুল ওয়াইকর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, গ্রাহকরা যাতে আরও বেশি করে তাঁর হোটেলে আসে, সেজন্যই এই প্রতিযোগিতার আয়োজন করেছেন তিনি। এর আগে ‘রাবন থালি’ খাওয়া নিয়েও প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। তবে সেবারের তুলনায় এবারে এই ‘বুলেট থালি’র পুরস্কারমূল্য অনেকটাই বেশি। এবার বিজয়ীদের দেওয়া হবে একটি নতুন বাইক। কিন্তু শর্ত যে কঠিন। একঘণ্টার মধ্যে শেষ করতে হবে ১২টি পদ।

[আরও পড়ুন: এবার করোনা ‘আক্রান্ত’ আইসক্রিম! তীব্র আতঙ্কে ভুগছেন এই দেশের বাসিন্দারা]

অতুল আরও জানান. তাঁর হোটেলে এই মালবানি ফিস থালি, বকাসুর চিকেন থালি, স্পেশ্যাল রাবণ থালি, বুলেট থালি-প্রতিটিরই দাম ২৫০০ টাকা। এর মধ্যে বুলেট থালিতে থাকে- ফ্রাইড সুরমাই, পমফ্রেট ফ্রাইড ফিশ, চিকেন তন্দুরী, ড্রাই মটন, গ্রে মটন, চিকেন মশালা এবং চিংড়ি মাছের বিরিয়ানির মতো সুস্বাদু খাবার। সবমিলিয়ে সাক্ষাৎকারে অতুল আরও জানান, অনেক গ্রাহকই নয়া এই অফারে ভিড় জমিয়েছেন তাঁর হোটেলে। এমনকী সোমনাথ পাওয়ার নামে এক ব্যক্তি প্রতিযোগিতাতে জয়ীও হয়েছেন। ৬০ মিনিটের মধ্যেই ওই বিরাট থালি শেষ করে একটি বুলেট জিতে নিয়েছেন।

[আরও পড়ুন: নিজেদের দেহকে মমি বানাতে পারতেন বৌদ্ধ সন্ন্যাসীরা! আজও বিস্ময় জাগায় সেই ইতিহাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement