BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শরীর জড়িয়ে ৬টি অজগর! তবু অকুতোভয় খুদে মগ্ন কার্টুনে

Published by: Sayani Sen |    Posted: July 5, 2019 5:31 pm|    Updated: July 5, 2019 5:54 pm

Pythons slither over kid watching cartoon,video goes viral in social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপ দেখলে কী যে করবেন, তা ভেবে পান না অনেকেই। কেউ ভয়ে সিঁটিয়ে যান, তো কেউ ওই জায়গা ছেড়েই পালিয়ে যান। কিন্তু এই ভয়ংকর সরীসৃপের সঙ্গে এক খুদের দারুণ সম্পর্ক। দিব্যি সাপকে জড়িয়ে ধরেই অবসর যাপন করছে সে। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে আঁতকে উঠছেন অনেকেই।

[ আরও পড়ুন: নেটদুনিয়ায় পোষ্যদের নতুন খেলা ‘ইনভিজিবল চ্যালেঞ্জ’, মুহূর্তেই ভাইরাল ভিডিও]

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে একটি বছর ছয়েকের শিশুকে। যার হাতে স্মার্টফোন। চোখ মোবাইলের স্ক্রিনে। কার্টুনে এক্কেবারে মগ্ন সে। দিব্যি শুয়ে শুয়ে কার্টুন দেখছে। এ দৃশ্য শুধু চোখ কেন, মনেও শান্তি দেয়। কিন্তু শিশুটির আশপাশ একটু খুঁটিয়ে দেখলে ভয়ে সিঁটিয়ে উঠতে পারেন আপনি। শিশুটিকে ছটি অজগর সাপ আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছে। দিব্যি নিজের খেয়ালে গায়ের উপর দিয়ে ঘোরাফেরা করছে বিষধর সরীসৃপ। কিন্তু খুদের তাতে মাথাব্যথা নেই। সে খোশমেজাজে কার্টুন দেখেই চলেছে। সাপ ঘোরাফেরা করায় কিছুক্ষণের জন্য চোখ ঢেকে গেল, তাতে কার্টুন দেখতে একটু সমস্যা হল। তবে ভয় না পেয়ে একেবারে স্বাভাবিক অভ্যাসবশতই কিছুটা বিরক্ত হতেও দেখা গেল শিশুটিকে।

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার বাসিন্দা ছোট্ট মহারানির এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অধিকাংশ নেটিজেন যদিও এই ভিডিও দেখে শিউরে উঠছেন। মহারানির বাবা-মা কীভাবে খুদেকে বিষধর সরীসৃপের সামনে ছেড়ে দিতে পারলেন, সেই প্রশ্ন তুলেছেন কেউ কেউ। আবার কেউ কেউ শিশুটির অভিভাবককে সাবধান করেছেন। তাঁরা লিখেছেন, সাপ পছন্দ করি। তবে এই ভিডিও ভয়ংকর। মনে রাখতে হবে শিশুটিও কিন্তু সাপের খাদ্য। তবে নেটদুনিয়ায় যতই আলোচনা হোক না কেন, মহারানির কিছুই যায় আসে না। পরিবর্তে কার্টুন দেখার সঙ্গী হিসাবে সরীসৃপ বন্ধুদেরই যেন বেছে নিয়েছে সে।

[ আরও পড়ুন: খুদে মেসি, রোনাল্ডোদের সঙ্গে ফুটবলে মজেছে এই চারপেয়ে, দেখুন ভিডিও!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে