BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

একেই বলে ‘কপাল’! র‍্যাপ গায়কের কপাল থেকে ১৭৫ কোটির হিরে ছিনিয়ে নিল অনুরাগীরা

Published by: Biswadip Dey |    Posted: September 12, 2021 6:19 pm|    Updated: September 12, 2021 8:48 pm

Rapper says fans ripped out $24 Mn forehead diamond। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, ‘কপালে নাই ঘি, ঠকঠকালে হবে কী’। এখানে ‘ঘি’ সরিয়ে অনায়াসে হিরে করে নেওয়া যেতে পারে, যদি মার্কিন র‍্যাপ গায়ক (Rapper) লিল উজি ভার্টের দুর্ভাগ্যের কথা মাথায় রাখা যায়। জনপ্রিয় শিল্পী এক উদ্ভট শখের বশবর্তী হয়ে কপালে হিরে (Diamond) বসিয়েছিলেন। তাঁর কপাল কেটে সেই হিরে তুলে আনল কিনা তাঁরই ভক্তবৃন্দ! তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে ততটাও খারাপ নয় তাঁর ‘কপাল’।

এর আগে যখন ১৭৫ কোটি টাকা খরচ করে লিল ওই হিরে বসিয়েছিলেন, তখনও তিনি খবরের শিরোনামে এসেছিলেন। আর এবার ফের তিনি খবরে এলেন হিরে খুইয়ে। ঠিক কী হয়েছিল? সম্প্রতি মায়ামিতে একটি শো করতে গিয়েছিলেন জনপ্রিয় ওই শিল্পী। অনুষ্ঠানে পারফর্ম করতে করতেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তিনি মঞ্চ থেকে ঝাঁপিয়ে পড়েন তাঁর অনুরাগীদের মধ্যে। এরপরই ভক্তরা তাঁর কপাল থেকে খুলে নেন হিরেটি। রক্তাক্ত শিল্পীর ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: Viral Video: পাতে আস্ত পুরুষাঙ্গ! হোটেল থেকে আনা প্রিয় খাবার খেতে গিয়ে ক্ষুব্ধ মহিলা]

মানুষের কত রকমের শখই থাকে। লিলের খুব প্রিয় ওই হিরেটি। ২০১৭ সালে তিনি প্রথম সেটি দেখতে পান। আর তারপর ‘দ্য ওয়ে লাইফ গোজ’-এর মতো গানে ভক্তদের মাতিয়ে রাখা লিল গত ফেব্রুয়ারিতে সেটি নিজের কপালে বসিয়ে নিয়েছিলেন। জানিয়েছিলেন, জীবনে প্রথমবার প্রাকৃতিক গোলাপি হিরে দেখে আর নিজেকে সামলাতে পারেননি। কিনে ফেলেছিলেন সেটি। প্রিয় হিরের জন্য বিমাও করিয়ে রেখেছিলেন।

তবে শেষ ভাল যার সব ভাল তার। ‘কাহানি মে টুইস্ট’ হল তিনি কিন্তু ফিরে পেয়েছেন খোওয়া যাওয়া হিরেটি। এক সংবাদমাধ্যমের কাছে লিল জানিয়েছেন, ”হিরেটা আমার সঙ্গেই আছে। আর সৌভাগ্যক্রমে আমি খুব বেশি চোটও পাইনি।” তবে কীভাবে তিনি সেটি ফিরে পেলেন তা খুলে বলেননি জনপ্রিয় শিল্পী।

[আরও পড়ুন: Ira Basu: ‘স্বেচ্ছায় এমন জীবন বেছেছেন ইরা’, ভবঘুরে মহিলাকে বোন বলে স্বীকার বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement