১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রিয় হিরের দুলটি হারিয়েছেন বিমানবন্দরে, খুঁজে পেতে টুইটারে সাহায্য চাইলেন জুহি চাওলা

Published by: Suparna Majumder |    Posted: December 14, 2020 4:07 pm|    Updated: December 14, 2020 4:07 pm

Juhi Chawla took to Twitter asking for help to find her diamond earrings | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপদে পড়লেই আজকাল সোশ্যাল মিডিয়ায় স্মরণাপন্ন হচ্ছেন জুহি চাওলা (Juhi Chawla)। কিছুদিন আগেই বিমানবন্দরের অব্যবস্থা নিয়ে সরব হয়েছিলেন। বেশি কর্মী নিয়োগের আবেদন জানিয়ে টুইট করেছিলেন। এবার হিরের দুল খুঁজে পেতে ভারচুয়াল জগতের সাহায্য চাইলেন বলিউড অভিনেত্রী তথা কলকাতা নাইট রাইডার্সের (KKR) অন্যতম মালকিন। হারানো সম্পত্তি খুঁজে দিতে পারলে উপযুক্ত পুরস্কার দেওয়ার কথাও ঘোষণা করেছেন অভিনেত্রী।

মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরে নিজের প্রিয় হিরের দুলটি হারিয়েছেন জুহি চাওলা। একটি দুল তাঁর কাছে রয়ে গিয়েছে। সেটির ছবি শেয়ার করে ক্যাপশনে জুহি জানিয়েছেন রবিবার সকালে তিনি দুলটি হারিয়েছেন। লিখেছেন, “মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরের ২ নম্বর টার্মিনালের ৮ নম্বর গেটে গাড়ি থেকে নেমেছিলাম। এমিরেটসের কাউন্টারে গিয়ে সিকিউরিটি চেক করেছি। সেখানেই কোথাও একটা আমার দুলটি পড়ে গিয়েছে। কেউ যদি খুঁজে দিতে সাহায্য করতে পারেন খুব উপকার হয়। পেলে দয়া করে পুলিশকে জানাবেন আর আমিও পুরস্কৃত করব। এই ম্যাচিং পিসটা আমার কাছে রয়েছে। গত ১৫ বছর ধরে আমি এই দুল জোড়া পরছি। দয়া করে এটা খুঁজে আমাকে সাহায্য করুন।”

[আরও পড়ুন: ‘দেশে কি কাপড় কম পড়েছে?’ পোশাক নিয়ে কটুক্তি, কড়া জবাব দিলেন সোনা মহাপাত্র]

নয়ের দশকে বলিউডে রাজত্ব করা নায়িকা এখন সিনেমা বেছে করেন। ২০২০ সালে তাঁর হাতে রয়েছে ‘শর্মাজি নমকিন’। তাঁর টুইটার পোস্ট থেকে জানা গিয়েছে, হরিদ্বার গিয়েছিলেন অভিনেত্রী। নিজের মামার শেষকৃত্য সম্পন্ন করতে। সেখান থেকে ভিডিও-ও পোস্ট করেছেন জুহি। কিন্তু বাড়ি ফিরেই দেখলেন নিজের প্রিয় জিনিসটি খুইয়েছেন। 

[আরও পড়ুন: তামিলভূমের আসন্ন বিধানসভা নির্বাচনে লড়বেন, জানিয়ে দিলেন কমল হাসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে