BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

অনাথ কুকুরের জন্য পরিবার চেয়ে আবেদন রতন টাটার, আপ্লুত নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: March 17, 2020 8:13 pm|    Updated: March 17, 2020 8:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮২ বছর বয়সেও অন্যদের জন্য চিন্তা করেন রতন টাটা (Ratan Tata)। মাঝে মাঝে সেই বিষয়ে সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন। মঙ্গলবার ইনস্ট্রাগ্রামে করা তাঁর সেই রকমের একটি পোস্ট দেখে চোখ জল চলে এসেছে অনেক নেটিজেনের। যেখানে একটি দেশি কুকুরের জন্য পরিবার চেয়ে আবেদন করেছেন টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান।

ভারত তথা পুরো বিশ্ব যথন করোনা আতঙ্কে জর্জরিত তখন মঙ্গলবার সকালে নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি কুকুরের ছবি পোস্ট করেন রতন টাটা। তার নিচে লেখা ছিল, ‘ছোট থেকে বহুবার পরিবার বদলে গিয়েছে সুর নামে ওই কুকুরটির। কিন্তু, এখন তাকে দেখাশোনা করার কেউ নেই। গতবার মাইরার জন্য আপনারা একটি সুন্দর পরিবার খুঁজতে সাহায্য করেছিলেন। আশাকরি এবারও সেই একই কাজ করবেন। সুরকে যারা দত্তক নিতে চান অথবা তাকে দত্তক নিতে ইচ্ছুক কোনও পরিবারকে চেনেন, তাহলে আমাকে জানান।’

[আরও পড়ুন: নেশার ঘোরে রাস্তার মাঝে BMW দাঁড় করিয়ে প্রস্রাব, গাড়ি চড়ে পালাল একদল দুষ্কৃতী ]

 

এই পোস্টের পাশাপাশি নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে সুরের যাবতীয় তথ্য শেয়ার করেছেন তিনি। সেখানে কুকুরটিকে যাঁরা দত্তক নিতে চান, তাঁদের নাম ও ঠিকানা-সহ বিস্তারিত তথ্য দিতে বলা হয়েছে। আজ সকাল থেকে তাঁর এই পোস্টটি পছন্দ করেছেন প্রায় আড়াই লক্ষ মানুষ। তার মধ্যে কেউ কেউ এই উদ্যোগ নেওয়ার জন্য রতন টাটার ভূয়সী প্রশংসাও করেছেন।

[আরও পড়ুন: কুয়োয় পড়া চিতাবাঘকে বাঁচাতে অভিনব উদ্যোগ, ভাইরাল উদ্ধারের ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement