২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেশার ঘোরে রাস্তার মাঝে BMW দাঁড় করিয়ে প্রস্রাব, গাড়ি চড়ে পালাল একদল দুষ্কৃতী

Published by: Sayani Sen |    Posted: March 16, 2020 2:13 pm|    Updated: March 16, 2020 2:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেশার ঘোরে কত কিছুই না করেন অনেকে। জীবনে ক্ষতিও হয় যথেষ্ট। অতিরিক্ত মদ্যপান করে নিজের প্রিয় BMW গাড়িই হারিয়ে ফেললেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি। এদিকে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানো দণ্ডনীয় অপরাধ। তাই থানায় অভিযোগ দায়ের করতে গিয়েও বিপাকে পড়লেন ওই ব্যক্তি। পুলিশ সামান্য জরিমানা করে মদ্যপকে ছেড়ে দিয়েছে। গাড়ি চুরির ঘটনায় অভিযুক্তদের খোঁজে চলছে তদন্ত।

শনিবারের রাত। যাকে বলে উইকএন্ড। তাই ওই রাতে একটু যে পার্টি হবে, তা আর নতুন কি। ঋষভ আরোরা নামে ওই ব্যক্তির জীবনযাত্রাও প্রায় একইরকম। সপ্তাহান্তের রাত মানেই পার্টি, মদ্যপানেই কাটে তাঁর। গত শনিবারও ব্যতিক্রম হয়নি। পার্টিতে প্রচুর মদ্যপানের পর তাঁর জামাইবাবুর BMW গাড়ি চালিয়ে ফিরছিলেন ঋষভ। মাঝপথে ঠিক করেন তিনি প্রস্রাব করবেন। সেই অনুযায়ী সেক্টর ৯০-এর কাছে রাস্তার মাঝে গাড়ি দাঁড় করান। ঠিক করে তালাবন্ধ না করেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। অভিযোগ, রাস্তার ধারে প্রস্রাব করার সময় বেশ কয়েকজন দুষ্কৃতী ঘটনাস্থলে পৌঁছয়। পিঠে বন্দুক ঠেকিয়ে প্রথমে ভয় দেখায় তারা। পরে BMW নিয়ে ঘটনাস্থল ছাড়ে তারা।

[আরও পড়ুন: কুয়োয় পড়া চিতাবাঘকে বাঁচাতে অভিনব উদ্যোগ, ভাইরাল উদ্ধারের ভিডিও]

নেশার ঘোর কাটার পর ঋষভ বুঝতে পারেন দামি গাড়িটি খোয়া গিয়েছে তাঁর। এখনও চুরি যাওয়া ওই গাড়িটির ৪০ লক্ষ টাকা লোন শোধ হতে বাকি রয়েছে। তার আগে গাড়িটি চুরি যাওয়ায় মাথায় হাত ঋষভের। তড়িঘড়ি স্থানীয় থানায় ছুটে যান তিনি। শনিবার রাতের গোটা ঘটনা পুলিশকে জানান। প্রথমেই পুলিশ তাঁকে জানায়, মদ্যপ অবস্থায় গাড়ি চালানো দণ্ডনীয় অপরাধ। তাই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। পরে অবশ্য অভিযোগ জমা নেয় পুলিশ। ঋষভের দাবি, পরিচিত কেউ এই ঘটনায় জড়িত। সেই অনুযায়ী অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। সপ্তাহান্তের রাত কি আপনারও এভাবেই কাটে? উত্তর ‘হ্যাঁ’ হলে আজই সাবধান হোন। নইলে আপনার অবস্থাও ঋষভের মতোই হতে পারে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement