BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

বিকিনি পরলেই বিনামূল্যে পেট্রল, পুরুষদের জন্য আকর্ষণীয় অফার

Published by: Sandipta Bhanja |    Posted: November 19, 2019 6:51 pm|    Updated: November 19, 2019 9:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনামূল্যে মিলবে পেট্রল। বিনি পয়সাতেই আপনার গাড়ি বা মোটর বাইকের তেলের ট্যাঙ্ক পুরোটা ভরতি করে নিতে পারেন। কিন্তু তার জন্যে রয়েছে এক শর্ত।

অন্যদিকে, পেট্রল পাম্পের মালিকের এমন ঘোষণায় তো ভিড় জমেছে রাশিয়ার সামারার ওলভি পেট্রল স্টেশনে। বাজারে অগ্নিমূল‌্য জ্বালানি। কী করে বিনামূল্যে পেট্রল দিচ্ছেন মালিক! সেই কৌতূহল মেটাতেই ওই পাম্পমুখো হচ্ছিলেন শ’য়ে শ’য়ে গাড়ির চালক। তবে পাম্পে পৌঁছে সবারই চক্ষু ছানাবড়া। এমনকী, কেউ তো আবার লজ্জায় পড়ে গাড়ি ইউ-টার্ন করে নিমেষে হাওয়া। 

কেন? বিনামূল্যে গাড়ির তেল ভরার জন‌্য একটি শর্ত রেখেছেন মালিক। এই অফারটি পেতে হলে পুরুষ চালকদের মহিলাদের বিকিনি পরে নিজের গাড়িতে তেল ভরতি করতে হবে। তারপর সেই ছবি পোস্ট করতে হবে সোশ‌্যাল মিডিয়ায়। ফ্রিতে জ্বালানি পাওয়ার খুশিতে বেশিরভাগ পুরুষ গাড়ি চালকই পেট্রোল পাম্প মালিকের এই চ‌্যালেঞ্জ গ্রহণ করেন। সমুদ্র সৈকতে যেসব বিকিনি পরে মহিলারা স্নান করেন সেই রকম বিকিনি পরে মুখে হাসি মাখিয়ে ছবি তুললেন অনেকে। একজন আবার নিজের ছবি পোস্ট করে লিখেছেন, “বন্ধুদের সঙ্গে তেল নিতে এসেছি। বিকিনি পরে শুধু তেলই ভরিনি। হাই হিল জুতোয় কয়েক মাইল হেঁটেওছি।”

[আরও পড়ুন: আয়াপ্পার টানে ৪৮০ কিলোমিটার হেঁটে শবরীমালা যাচ্ছে কুকুর! ভাইরাল ভিডিও ]

ওলভি পেট্রল স্টেশন মালিকের এই অভিনব কায়দায় পাম্পের প্রচারের কথা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ক‌্যালিফোর্নিয়ার এক নেটিজেন  লিখেছেন, “এখানে জ্বালানির উপর কর বসানোয় পেট্রলের যা দাম বেড়েছে, তাতে বিনামূল্যে তেল পাওয়ার জন‌্য আমি বিবস্ত্র হতেও রাজি আছি।” আর এক রসিক নেটিজেনের কথায়, “এইসব হট শরীরে আগুন ছুটছে।” বিদেশে পেট্রল পাম্পে গাড়ির চালককেই নিজে হাতে গাড়িতে তেল ভরতে হয়। রাশিয়ার ওই পাম্পে বেশিরভাগ পুরুষকেই টু-পিসের বিকিনি পরতে দেওয়া হয়েছিল। সেই পোশাক পরার ভিডিওগুলিও ভাইরাল সোশ‌্যাল মিডিয়ায়। বিনামূল্যে পেট্রল নিতে বেশি আগ্রহ দেখা গিয়েছে তরুণদের মধ্যে। কেউ কেউ বলেছেন, “গ্যাঁটের টাকা খরচ করে তেল ভরার চেয়ে এভাবে মেয়েদের বিকিনি পরতে আমাদের লজ্জা নেই। সব কাজই স্পোর্টিংলি করা উচিত।” রাশিয়ায় পেট্রল মালিকের এমন অভিনব আইডিয়ার প্রশংসা করেছে আমেরিকা, ভারত, ইরানের নেটিজেনরাও। সম্প্রতি এই সব দেশেই জ্বালানির দাম আকাশছোঁয়া হয়ে যায়। ভারতে এমন কোনও অফার চালু হলে ব‌্যাপারটা বেশ মজারই হবে বলে দাবি তরুণদের।

[আরও পড়ুন: জ্বলজ্বল করছে চোখের মণি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল শিশুর অদ্ভুতুড়ে ছবি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement