BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাদাম কাকু’র বিশ্বজয়! ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল দক্ষিণ কোরিয়ার মা-মেয়ে

Published by: Sayani Sen |    Posted: January 24, 2022 5:11 pm|    Updated: January 24, 2022 5:11 pm

South Korea's Mom and daughter dance in viral 'Kacha Badam' song । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বাদাম বাদাম কাঁচা বাদাম/ আমার কাছে নাই কো বুবু ভাজা বাদাম/ আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম…।” বীরভূমের ভুবন বাদ্যকরের বিখ্যাত এই দু’কলিই এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। তবে এর ব্যাপ্তি এখন আর শুধু এ রাজ্যে নয়। বিদেশের মাটিও কাঁপাচ্ছেন কাঁচা বাদাম বিক্রেতা। কীভাবে বুঝতে পারছেন না তাই তো? তবে চলুন পুরো বিষয়টি খোলসা করা যাক।

যাঁরা ইনস্টাগ্রামে নজর রাখেন তাঁরা দক্ষিণ কোরিয়ার মা-মেয়ে জুটি লুনা যোগিনী অফিসসিয়াল অ্যাকাউন্টের সঙ্গে পরিচিত। তাঁরাই এবার ‘কাঁচা বাদাম’ গানে (Kancha Badam Song) কোমর দোলালেন। সে ভিডিও শেয়ারও করেন ইনস্টাগ্রামে। তারপর যা হওয়ার তাই হল। ‘কাঁচা বাদাম’ গানের তালে মা-মেয়ের নাচ প্রায় বিদ্যুতের গতিতেই ভাইরাল হয়ে যায়। হু হু করে লাইক হতে থাকতে গানটি। কমেন্ট বক্সেও নিজেদের মতামত প্রকাশ করেন নেটিজেনরা। তবে সকলেই মা-মেয়ের প্রশংসা করছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dasom Her (@luna_yogini_official)

[আরও পড়ুন: করোনা আবহে শেয়ার বাজারে ফের বড় ধস, প্রায় দু’হাজার পয়েন্ট পড়ল সূচক]

এর আগে বাংলার ‘কাঁচা বাদাম’ গানটি পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকায়! সেদেশেও রীতমতো ভাইরাল হয়ে যান বীরভূমের বাদাম বিক্রেতা ও গায়ক ভুবন বাদ্যকর। জনপ্রিয় আফ্রিকান সংগীত পরিচালক ডেভিড স্কট ওরফে ‘দ্য কিফনেস’ তৈরি করেন ‘কাঁচা বাদাম’ গানের রিমিক্স। বাংলার এই ভাইরাল গানে পাশ্চাত্যের সুর মিশে যায়। 

বাংলাতেও জনপ্রিয়তার শেষ নেই বাদাম বিক্রেতার। বিদেশের মাটিতেও খ্যাতি অর্জন হয়েছে ঠিকই। তবে ছাপোষা ‘বাদাম কাকু’র একটাই আক্ষেপ গান বিখ্যাত হওয়ার পর থেকেই লক্ষ্মীলাভ প্রায় তলানিতে ঠেকেছে। ‘কাঁচা বাদাম’ গানের মাধ্যমে বিপুল টাকা আয় করছেন ইউটিউবারও। তবে আয় কমে যাওয়ায় মন ভাল নেই ভুবন বাদ্যকরের।

[আরও পড়ুন: অনলাইন ক্লাসের ফাঁকে পর্নোগ্রাফি, বালককে টানা দেড় মাস ‘যৌন হেনস্তা’, ধৃত ৩ নাবালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে