BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সন্তান হারিয়ে বিড়াল ছানাদেরই আপন করে নিয়েছে সারমেয়, দেখুন মন ভাল করা ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: September 1, 2020 10:39 pm|    Updated: September 1, 2020 10:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারপাশে কোনও অনভিপ্রেত ঘটনা ঘটলে চট করে তাকে ‘পাশবিক’ আখ্যা দিয়ে দেওয়া হয়ে থাকে। বেশিরভাগ ক্ষেত্রেই আবেগের প্রকাশ করতে গিয়ে বিশেষণ হিসেবে এই ‘পাশবিক’ শব্দটিই ব্যবহার করা হয়ে থাকে। কিন্তু যখন মাতৃত্বের প্রশ্ন আসে, তখন এক ‘পাশবিক’ পশুও সভ্য সমাজের মানুষের তথাকথিত চিন্তাধারাকে পালটে দিতে পারে। এমনই নজির সৃষ্টি করল মার্কিন যুক্তরাষ্ট্রের সারমেয় জর্জিয়া।

[আরও পড়ুন:OMG! এক মাসে আটবার একই সাপের কামড় খেয়েও বেঁচে কিশোর!]

অস্ট্রেলিয়ান শেফার্ড প্রজাতির সারমেয় ‘জর্জিয়া’। আরিজোনার (Arizona) সীমান্ত প্রদেশ থেকে গর্ভবতী অবস্থায় তাঁকে উদ্ধার করেছিলেন একটি স্বেচ্ছাসেবী সংস্থার কর্মীরা। সেই সময় জর্জিয়ার অবস্থা খুবই খারাপ ছিল। পশুপ্রেমী তথা স্বেচ্ছা সেবী সংস্থার অন্যতম সদস্য অনিতা ওসার চেষ্টা জর্জিয়াকে বাঁচানো গেলেও তার সন্তানদের কাউকে বাঁচানো যায়নি। সন্তানদের হারিয়ে মনমরা হয়ে গিয়েছিল জর্জিয়া। তার অবস্থা দেখে সোশ্যাল মিডিয়ায় অনিতা এমন দুগ্ধপোষ্য শিশুদের খোঁজ করতে শুরু করেন, যারা সদ্য সন্তান হারানো জর্জিয়া মন শান্ত করতে পারবে।

শিশুর খোঁজ পান অনিতা। তবে তা ছিল সদ্য জন্মানো কিছু বিড়াল ছানা। প্রথমে বিড়াল ছানাদের জর্জিয়ার সামনে নিয়ে যেতে দ্বিধা বোধ করছিলেন অনিতা। ভয়ে ভয়ে একটি শিশুকে আগে জর্জিয়ার সামনে ছাড়েন। অনিতাকে অবাক করে দিয়ে প্রায় সঙ্গে সঙ্গে শিশুটিকে কোলে টেনে নেয় জর্জিয়া। তারপর বাকিদেরও ছেড়ে দেন অনিতা। প্রত্যেককে নিজের কাছে টেনে নিয়ে স্তন্যপান করায় সন্তানহারা সারমেয়টি। জর্জিয়ার এই কাহিনি এখন মার্কিন মুলুকে ছড়িয়ে পড়েছে। ভাইরাল হয়েছে মাতৃস্নেহের এই ভিডিওটি।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy girl and happy babies ❤️ #sunshinedogrescue @thedodo

A post shared by Sunshine Dog Rescue (@sunshinedogrescue) on

[আরও পড়ুন: গলায় ঝুলছে পরিচয়পত্র, হাসপাতালের রক্ষী হয়ে সদর্পে ঘুরে বেড়ায় এই বিড়াল!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement