BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

OMG! আকাশে উড়ছে গরু, নেটদুনিয়ায় ভাইরাল সুইজারল্যান্ডের ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: August 20, 2020 5:56 pm|    Updated: August 20, 2020 5:59 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গল্পের গরু গাছে ওঠে সেটা আমরা সবাই জানি! কিন্তু, গরুকে আকাশে উড়তে কেউ দেখেছেন কখনও? হ্যাঁ, বিষয়টি শুনে বিশ্বাস না হলেও এমনই ঘটনা ঘটেছে সুইজারল্যান্ডে (Switzerland)। জখম একটি গরুকে হেলিকপ্টারের সাহায্য পাহাড় থেকে সমতলে নামিয়ে নেটদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছেন সেদেশের একজন কৃষক।

Farmer-Airlifts-Injured-Cow

বুধবার আন্তর্জাতিক একটি সংবাদমাধ্যমের একটি ভিডিও টুইটার পোস্ট হতেই ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, একটি গরুকে দড়ি বেঁধে হেলিকপ্টারের সাহায্যে আল্পস (Alps) পর্বতের একটি জায়গা থেকে সমতলে নামানো হচ্ছে। আর গরুটি চুপ করে এদিক-ওদিক দেখছে।

[আরও পড়ুন: OMG! চাল ভেঙে ঘরে ঢুকে এ কী করল বাঁদরের দল?]

এই পোস্টের সঙ্গে থাকা প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, সুইজারল্যান্ডের একজন কৃষক কয়েকটি গরুকে আল্পস পর্বতের একটি জায়গা থেকে সমতলে নিয়ে আসার পরিকল্পনা করেছিলেন। সেসময় তিনি দেখেন যে একটি গরুর বাঁ পায়ে চোট রয়েছে। সে ঠিকভাবে হাঁটতে পারছে না। প্রথমে ওই কৃষক চিন্তা করেন যে ওই গরুটিকেও তিনি অন্যদের সঙ্গে গাড়িতে করে নিচে নামিয়ে আনবেন। কিন্তু, পরে তাঁর মনে হয় যে এর ফলে গরুটি আরও আঘাত পেতে পারে। তাই তাকে হেলিকপ্টারের সাহায্যে নিচে নামানোর সিদ্ধান্ত নেন। আর সেই মানবিক সিদ্ধান্তই তাঁকে নেটিজেনদের প্রশংসার পাত্র বানিয়েছে।

বুধবার পোস্ট হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ৬ লক্ষ ১২ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। যার মধ্যে বেশিরভাগই ওই কৃষকের মানবিক মুখের প্রশংসা করার পাশাপাশি গরুটির সাহসেরও প্রশংসা করছেন।

[আরও পড়ুন: ঋণ শোধের আগেই মালিকের মৃত্যু, আগ্রায় যাত্রীবোঝাই বাস হাইজ্যাক করল ফিনান্স কোম্পানি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement