Advertisement
Advertisement
Telangana

হোয়াটসঅ্যাপ ভয়েস মেসেজে ‘তালাক-তালাক-তালাক’, স্ত্রীর অভিযোগে গ্রেপ্তার যুবক

২০১৭ সালে বিয়ে হয় যুগলের।

Telangana Man gives Talaq to Wife via Whatsapp voice message
Published by: Kishore Ghosh
  • Posted:May 19, 2024 8:58 pm
  • Updated:May 19, 2024 9:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তাৎক্ষণিক তিন তালাক’ বা তালাক-ই-বিদ্দত প্রথা ‘অসাংবিধানিক’। এমনকী এর জেরে তিন বছরের জেল পর্যন্ত হতে পারে অভিযুক্তের। তথাপি আইনকে বুড়ো আঙুল দেখিয়ে সম্প্রতি এক ব্যক্তি স্ত্রীকে হোয়াটসঅ্যাপে ভয়েস মেসেজ করে তিল তালাক দেন বলে অভিযোগ। তেলেঙ্গানার (Telangana) অদিলাবাদের এই ঘটনায় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ৩২ বছরের আবদুল আতিক অদিলাবাদ শহরের কে আর কে কলোনির বাসিন্দা। ২০১৭ সালে জসমিনকে বিয়ে করেন তিনি। তাঁদের দুই কন্যাসন্তান রয়েছে। যদিও দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ি ছেড়ে মেয়েদের নিয়ে বাপের বাড়ি চলে যান জসমিন। এর পর দ্বিতীয় বার বিয়ে করেন আবদুল। বিচ্ছেদ না দিয়ে বিয়ে করায় স্বামীর বিরুদ্ধে মামলা করেন জসমিন। বধূ নির্যাতনের অভিযোগের পাশাপাশি খোরপোশের দাবি করেন। পরিবার আদালত নির্দেশ দেয়, স্ত্রীকে প্রতি মাসে ৭,২০০ টাকা করে দিতে হবে আবদুলকে।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: বেঙ্গালুরুর পথে চলন্ত বাইকে উদ্দাম রোম্যান্স, প্রেমিকের কোলে তরুণী, ভাইরাল ভিডিও

যদিও আদালতের সেই নির্দেশ মানেননি আবদুল, সেকথা জানিয়ে ফের মামলা করেন জসমিন। এতেই ক্ষেপে যান যুবক। হোয়াটসঅ্যাপে ভয়েস মেসেজে করে তিন তালাক দেন তিনি। জসমিন মেসেজ খুলতেই শুনতে পান, ‘‘তালাক-তালাক-তালাক।’’ এর পর নতুন করে থানায় আবদুল আতিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জসমিন। যার জেরে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

[আরও পড়ুন: লক্ষ্য বাঙালি ভোট! এবার মোদির বারাণসীতে ভোট প্রচারে বঙ্গ বিজেপি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ