২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা চিকিৎসা চলাকালীন হাসপাতালেই বিয়ে, ভাইরাল যুবকের কীর্তির ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: August 17, 2020 7:25 pm|    Updated: August 17, 2020 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরে থাবা বসিয়েছে মারণ করোনা ভাইরাস (Coronavirus)। হাসপাতালের বেডই এখন ঠিকানা। শরীরের আশপাশ ঘিরে রয়েছে নানা যন্ত্র। রোগীকে সচল রাখার, সুস্থ করে তোলার সরঞ্জাম সব। প্রতি মুহূর্তে চাপা আতঙ্ক। এই বুঝি কোনও সমস্যা হবে। আচ্ছা, এমন পরিস্থিতিতে কি বিয়ের কথা ভাবা সম্ভব? হ্যাঁ বললে অনেকেই সহমত হবেন না। কিন্তু জেনে রাখুন, শুধু ভাবাই নয়, এমন উদ্বেগের মুহূর্তে বিয়ে করাও সম্ভব!

বিশ্বাস না হলে চটপট দেখে ফেলতে পারেন নিচের ভিডিওটা। কীভাবে কোভিড-১৯-এর (COVID-19) বিরুদ্ধে লড়তে লড়তেই বাগদত্তার সঙ্গে বিয়ে সারলেন টেক্সাসের এই ব্যক্তি। সান অ্যান্টোনিওর একটি হাসপাতালে ভরতি কার্লোস মুনিজ। করোনায় আক্রান্ত তিনি। কিন্তু বাগদত্তা গ্রেস লেইমানের থেকে দূরে থাকা যে সম্ভব হচ্ছিল না কোনওভাবেই। তাছাড়া বিয়ের দিনক্ষণও চূড়ান্ত হয়ে গিয়েছিল। তাই করোনার কাঁটাকে বাঁধা হতে দিলেন না। চিকিৎসকদের অনুমতি নিয়ে হাসপাতালেই কনে সাজে পৌঁছতে বলে দিলেন গ্রেসকে। প্রস্তুত ছিলেন হাসপাতাল স্টাফরাও।

[আরও পড়ুন: করোনাকে হেলায় হারিয়ে হাসপাতালেই তেরঙ্গা তুললেন ৯৪ বছরের ‘ফাদার’]

গত ১১ আগস্ট একেবারে সেজেগুজে হাসপাতালে হাজির হন কনে। হাতে ফুল, মুখে মাস্ক। পরনে কনের লম্বা গাউন। পাত্রের বেডের পাশে দাঁড়িয়েই বলে দিলেন ‘আই ডু’। উপস্থিত ছিলেন পরিবারের অন্যান্য সদস্যরাো। করোনা বিধি মেনে দূরে দাঁড়িয়ে নব দম্পতিকে শুভেচ্ছা জানালেন হাসপাতালের স্টাফরা। গত ১৫ জুলাই হাসপাতালে ভরতি হন মুনিজ। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে ICU-তে নিয়ে যাওয়া হয়। যন্ত্রের মাধ্যমে সচল তাঁর হার্ট ও ফুসফুস। তার মধ্যেও এই লাভবার্ডদের নতুন জীবনে পা রাখার ব্যবস্থা করে দেয় হাসপাতাল।

Critically ill San Antonio man weds fiancee at hospital

HEARTWARMING: A San Antonio man struggling to recover from coronavirus was able to say “I do” to his fiancee with the help of Methodist Hospital staff. … More: https://www.kens5.com/article/life/heartwarming/critically-ill-covid-19-patient-weds-fiance-at-hospital/273-0e646a9f-02fb-41ca-bc98-eb8cd165fe03

Posted by KENS 5 & Kens5.com on Sunday, 16 August 2020

জানা গিয়েছে, বিয়ের পর করোনা রিপোর্ট নেগেটিভ আসে মুনিজের। তবে এখনও হার্ট ও ফুসফুসের চিকিৎসা চলছে তাঁর। গ্রেসের বিশ্বাস, দ্রুত সুস্থ হয়ে তাঁর কাছে ফিরবেন মুনিজ।

[আরও পড়ুন: ভারতে একসময় চালু ছিল দশ হাজার টাকার নোটও! জানেন কেমন দেখতে ছিল?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement