BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

কেউ পিঠে চড়লেই মৃত্যু হয় এই ঘোড়ার! ভাইরাল ভিডিওয় অবাক নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: October 23, 2019 8:57 pm|    Updated: October 23, 2019 9:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি চাকরি করেন? রোজ অফিস যেতে ভাল লাগে আপনার? মানে ছুটির পরেরদিনেও অফিস যেতে ইচ্ছা করে? বেশীরভাগ চাকুরিজীবীর ক্ষেত্রে উত্তর যে নেতিবাচক হবে, তা নতুন করে বলার কিছুই নেই। সাধারণ মানুষের মতো উদাহরণ মিলল পশুর কাছে। নিজের কাজ করতে গিয়ে রীতিমতো গায়ে জ্বর আসে ঘোড়ারও। কাজ না করার জন্য মরে যাওয়ার অভিনয় করতেও ছাড়ে না সে।

ভাবছেন নিশ্চয়ই এ আবার হয় নাকি? অবাক হতে চাইলে বরং আগে পড়ে নিন ঠিক কী কাণ্ড ঘটায় ওই ঘোড়াটি। জিনগ্যাং নামে ওই ঘোড়ার পিঠে চড়লেন এক ব্যক্তি। ব্যস! সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে ঘোড়াটি। চারটি পা ছুঁড়ে মৃত্যুযন্ত্রণা সহ্য করার মতো করতে থাকে সে। কেউ কেউ তো ভেবে ফেলেন যে ঘোড়াটির বোধহয় খুব কষ্ট হচ্ছে। এরপর চোখও বন্ধ করে নেয় সে। তবে নাহ! আপনি যা ভাবছেন তা মোটেও নয়। কারণ, ওই ঘোড়াটির কিছুই হয়নি। আদতে সে মৃত্যুর অভিনয় করছে।

[আরও পড়ুন: পথসুরক্ষায় সচেতন সারমেয়র মাথায় হেলমেট, নেটদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছে ভাইরাল ছবি]

কিন্তু কেন এমন অভিনয় করছে চতুষ্পদ? ওই ঘোড়ার প্রশিক্ষকদের দাবি, আদতে প্রাণীটি অত্যন্ত অলস। সে কোনও কাজই করতে চায় না। তার উপর আবার কাউকে পিঠে চড়িয়ে ঘোরানো, নৈব নৈব চ! তাই কেউ পিঠে উঠলেই মাথা নামিয়ে পড়ে যায় ঘোড়াটি। মুহূর্তের মধ্যে পা ছুঁড়তে ছুঁড়তে মৃত্যুমুখে ঢলে পড়ার অভিনয় করে ওই পশু।

সম্প্রতি একটি ঘোড়ার ভিডিও ইউটিউবে শেয়ার করে ক্রিটার ক্লাব। পরে ওই ভিডিওটি ফেসবুকেও শেয়ার করেন ফ্রাসিসকো জালাসার নামে এক ব্যক্তি। তারপর একে একে বেশিরভাগ নেটিজেন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ক্রমশই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিডিওর লাইক, শেয়ার। কমেন্টের বন্যাও বইছে। কাজ এড়াতে ঘোড়ার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। অনেকেই রসিকতার সুরে বলছেন, “অভিনয়ে নাকি অস্কার পাওয়া উচিত ঘোড়ার।”  কে কী বলছে তাতে ঘোড়ার কিছুই আসে যায় না। তাই তো ট্রেনারকে বিশেষ পাত্তা না দিয়ে আলসেমি করেই দিন কাটাচ্ছে ঘোড়া। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement