BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাত্র ৯ বছর বয়সেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের এই বালক! সম্পত্তি চমকে দেওয়ার মতো

Published by: Suparna Majumder |    Posted: January 29, 2022 5:15 pm|    Updated: January 30, 2022 5:03 pm

This 9 year old boy is reportedly World’s Youngest Billionaire | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাম মহম্মদ আওয়াল মুস্তাফা ওরফে মোমফা জুনিয়র। বয়স মাত্র ৯ বছর। তাতে কী? নাইজেরিয়ার এই ছোট্ট বালকই বিপুল সম্পত্তির মালিক। আর একেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের হিসেবে দাবি করা হচ্ছে। কেন? সম্পত্তির পরিমাণ জানলেই বুঝতে পারবেন। 

Worlds Youngest Billionaire

ভারতীয় মুদ্রায় কোটি কোটি টাকার মালিক এই বালক।  বিলাসবহুল তার জীবনযাপন। মাত্র ছ’বছর বয়সেই নিজস্ব প্রাসাদের মালিক হয়ে যায় মোমফা জুনিয়র। বাবা ইসলামিয়া মোস্তাফার কাছ থেকে উপহার হিসেবে পেয়েছিল সেই প্রাসাদ।  এখানেই শেষ নয়, বিশ্বের নামকরা কোম্পানির সবচেয়ে দামি গাড়িগুলি রয়েছে ৯ বছরের এই বালকের কাছে। তা সে লাল রঙের সুন্দর ল্যাম্বরগিনি হোক বা দুধসাদা রঙের বেন্টলি। 

Youngest Billionaire

একটি নিজস্ব জেটও রয়েছে মোমফা জুনিয়রের। তাতে করেই নানা জায়গায় যাতায়াত করে সে। অর্ডার দিলে চলে আসে পছন্দের খাবার। সামনে রাখা থাকে অত্যাধুনিক মোবাইল, ট্যাব। নিজের পছন্দের ভিডিও দেখতে দেখতে খাবার খায় মোমফা জুনিয়র। গুচ্চির মতো ডিজাইনার পোশাক ছাড়া পরে না এই খুদে। 

[আরও পড়ুন: আরও নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, তবে নতুন করে চিন্তা বাড়াচ্ছে মৃতের সংখ্যা]

নাইজেরিয়ায় বেশ জনপ্রিয় মোমফা জুনিয়রের বাবা ইসলামিয়া মুস্তাফা। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় তিনি। ছেলের জন্য আলাদা ইনস্টাগ্রাম পেজ খুলেছেন। সেখানেই মোমফা জুনিয়রের বিলাসবহুল জীবনের নানা মুহূর্ত আপলোড করা হয়। হাতে গোনা কয়েকটি ছবি আপলোড করা হয়েছে মোমফা জুনিয়রের ইনস্টাগ্রাম পেজে। এর মধ্যেই তিরিশ হাজারের বেশি ফলোয়ার রয়েছে তার।

Youngest Billionaire 1

উল্লেখ্য, মোমফার পরিবার নিয়ে নানা কথা শোনা যায়। কিছুদিন আগে অভিযোগ উঠেছিল বেআইনিভাবে কোটি কোটি টাকা মূল্যের সম্পত্তির মালিক হয়েছেন মোমফার বাবা। সেই কালো টাকা সাদা করার জন্যই ছেলের নামে এই বিপুল সম্পত্তি রাখেন। অবশ্য মুস্তাফার বিরুদ্ধে কোনও অভিযোগই এখনও পর্যন্ত প্রমাণ করা যায়নি।     

[আরও পড়ুন: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, রামকৃষ্ণ মিশনের রাঁধুনির রহস্যমৃত্যুতে গ্রেপ্তার মহারাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে