২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওয়েটারের বেশে কফি পরিবেশন করছেন টুইটার সিইও! ছবি দেখে হতবাক নেটদুনিয়া

Published by: Anwesha Adhikary |    Posted: July 4, 2022 7:21 pm|    Updated: July 4, 2022 7:21 pm

Twitter CEO Parag Agarwal serves coffee to employees | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় কোম্পানির সিইওর দায়িত্ব অনেক। কর্মচারীদের সামলানো থেকে শুরু করে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া- শত কাজে প্রতিদিন ব্যস্ত থাকেন তাঁরা। আর কোম্পানির নাম যদি হয় টুইটার, তাহলে তো কথাই নেই। বিশ্বজুড়ে প্রতি মুহূর্তেই কাজ করে চলে এই মাইক্রো ব্লগিং সাইট। কিন্তু এত কাজের মাঝেও নতুন অবতারে দেখা দিলেন টুইটাররে সিইও পরাগ আগরওয়াল।

লন্ডনে টুইটারের একটি বিশেষ সম্মেলনে যোগ দিয়েছিলেন পরাগ (Parag Agarwal)। সেখানে হাজির ছিলেন টুইটারের প্রচুর কর্মীও। সকলে খাওয়াদাওয়া করতে রেস্তরাঁয় গিয়েছিলেন। সেখানে গিয়েই চমক! ওয়েটারের জায়গায় দাঁড়িয়ে রয়েছেন স্বয়ং পরাগ আগারওয়াল। শুধু তাই নয়, উপস্থিত সকলের কাছে অর্ডারও চাইছেন তিনি। বসকে কীভাবে অর্ডার দেবেন সাধারণ কর্মীরা? কিন্তু কিন্তু করে কোনওমতে অর্ডার দিয়েছেন তাঁরা। 

[আরও পড়ুন: চাকরি খুঁজছেন? দেখে নিন কেমন ছিল বিল গেটসের বায়োডাটা

তবে এখানেই চমকের শেষ নয়। অর্ডার অনুযায়ী সকলকে কফি পরিবেশনও করেছেন তিনি। এই কাজে পরাগের সঙ্গী হয়েছিলেন টুইটারের (Twitter) আরেক শীর্ষ আধিকারিক নেড সেগাল। কফির সঙ্গে সকলকে কুকিজ দিয়েছেন তিনি। গোটা ঘটনার ছবি টুইটারেই পোস্ট করেছেন সেগাল। তাছাড়া সংস্থার কর্মীরাও গোটা ঘটনার ছবি পোস্ট করেছেন।  

গত কয়েক মাস ধরে টুইটারের মালিকানা নিয়ে প্রচুর বিতর্ক চলছে। বিশ্বের ধনীতম ব্যক্তি এলন মাস্ক এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কিনে নিতে চেয়েছিলেন। সেই দাবি নিয়েও প্রচুর জলঘোলা হয়েছে। মাস্কের তোপের মুখে পড়েছিলেন পরাগ (Twitter CEO) নিজেও। তবে সাধারণ মানুষের সঙ্গে তাঁর এমন সহজ ব্যবহারে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। উচ্ছ্বসিত হয়ে সেই কথাই জানিয়েছেন টুইটারের কর্মীরা।

[আরও পড়ুন: নাতির বয়সি তরুণকে বিয়ে ৬১ বছরের প্রৌঢ়ার, এবার সন্তান পেতে খরচ করবেন কোটি টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে