২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাতির বয়সি তরুণকে বিয়ে ৬১ বছরের প্রৌঢ়ার, এবার সন্তান পেতে খরচ করবেন কোটি টাকা

Published by: Kishore Ghosh |    Posted: July 2, 2022 6:03 pm|    Updated: July 3, 2022 4:53 pm

A 61-year-old wife and a 24-year-old husband willing to spend Rs 1 crore to have baby | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানীংকালে স্বামী-স্ত্রীর বয়সের ব্যবধানের অঙ্ক বদলে গিয়েছে। বেশকিছু ক্ষেত্রে বয়সে ছোট পাত্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন দুনিয়াদারিতে অভিজ্ঞ মধ্যবয়স্কা মহিলা। তথাপি ২৪ বছরের তরুণ কুরান ম্যাককেইন (Quran McCain) ও ৬১ বছরের প্রৌঢ়া চেরিল ম্যকগ্রেগরের (Cheryl McGregor) বিয়ের খবরে চমকেছে গোটা বিশ্ব। দু’জনের বয়সের ব্যবধান ৩৭ বছর। কার্যত চেরিলের নাতির বয়সী কুরান। যদিও তাতে কিছু এসে যায় না কুরান বা চেরিলের। তাঁরা সন্তানেরও পরিকল্পনা করে ফেলেছেন। এর জন্য ভারতীয় মুদ্রায় কোটি টাকার বেশি খরচা হচ্ছে, জানিয়েছে দম্পতি।

কুরান আর চেরিলের অসমবয়সী বিয়ের খবর ছিল চক্ষু চড়কগাছ হওয়ার মতোই। যা নিয়ে কটাক্ষের শিকার হত হচ্ছিল তাঁদের। অধিকাংশ নেটিজেন ব্যাপারটা হজম করতে পারেনি। অনেকেই বলেন, কুরান আসলে সম্পত্তির লোভে চেরিলকে বিয়ে করেছেন। এমন কথা বলার কারণও আছে, চেরিল সাত সন্তানের মা। এমনকী চেরিলের বড় নাতির বয়স ১৭ বছর। অর্থাৎ চেরিলের নাতির থেকে মোটে ৭ বছরের বড় কুরান। যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্বয়ং কুরান।

[আরও পড়ুন: রাজস্থানের পর মহারাষ্ট্রের হত্যার তদন্তও করুক কেন্দ্রীয় সংস্থা, নির্দেশ অমিত শাহর মন্ত্রকের]

জানা গিয়েছে, কুরানের সঙ্গে চেরিলের প্রথম দেখা হয় ২০১২ সালের। কুরানের বয়স তখন ১৫ বছর। যে রেস্তরাঁতে তাঁদের আলাপ হয় সেটির ম্যানেজার ছিল চেরিলেরই ছেলে। মাঝে অবশ্য বেশ কয়েক বছর যোগাযোগ ছিল না। ২০২০ সালের নভেম্বরে ফের দেখা হয় দু’জনের। এরপর সম্পর্ক গভীর হতে সময় লাগেনি। এবং ২০২১ সালের সেপ্টেম্বরে সমাজ, সভ্যতাকে হকচকিয়ে দিয়ে বিয়ে করেন কুরান ম্যাককেইন ও চেরিল ম্যকগ্রেগর। এবার সুখী দাম্পত্যের খোঁজে সন্তানের পরিকল্পনাও করে ফেলেছেন বিতর্কিত দম্পতি।

[আরও পড়ুন: এখনও কার্যকর হয়নি কেন্দ্রের নয়া শ্রম আইন, কোন ফাঁসে আটকে নিয়মগুলি?]

তার জন্য অবশ্য মোটা খরচ হচ্ছে। খরচা হবে ১ কোটি ১৩ লাখ টাকা। কুরান জানিয়েছেন, “সারোগেটস-এর জন্য ১ কোটি ১৩ লাখ টাকা লাগছে। আশা করছি ২০২৩ সালের বসন্তের মধ্যে আমাদের সন্তান পৃথিবীর আলো দেখবে।” অষ্টম সন্তানের অপেক্ষায় উত্তেজিত ৬১ বছরের মা চেরিল। তিনি ইতিমধ্যে খুদের জন্য কেনাকাটা শুরু করে দিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে