BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটে জিতেছেন, খবর পেয়েই মণ্ডপ ছেড়ে সোজা গণনা কেন্দ্রে দৌড় কনের!

Published by: Sulaya Singha |    Posted: May 3, 2021 11:00 pm|    Updated: May 3, 2021 11:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বউ পালাল জানলা দিয়ে…।’ টুম্পা গানের এই লাইন এখন সকলের চেনা। উত্তরপ্রদেশে বাস্তবে খানিকটা সেই দৃশ্যই যেন ধরা পড়ল। বিয়ের রাতে মণ্ডপ ছেড়ে ‘পালালেন’ কনে! তবে কোনও প্রেমঘটিত কারণ কিংবা বিয়েতে অনিচ্ছার জন্য নয়। জয়ের সার্টিফিকেট নিতে দৌড় দিলেন কনে!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এমনই অবাক করা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের রামপুরের মহম্মদপুর জাদিদ গ্রামে। বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, ঠিক এমন সময় পাত্রী পুনম শর্মা জানতে পারেন, ক্ষেত্র পঞ্চায়েত ভোটে তিনি জয়ী হয়েছেন। জয়ী হিসেবে সার্টিফিকেট পাবেন তিনি। বাঁধ ভাঙা আনন্দে পুনম তখন ভুলেই গিয়েছেন নিজের বিয়ের কথা। থাক পড়ে মণ্ডপ, অপেক্ষা করুক বর। বিয়ের লেহঙ্গা পরেই কনের বেশে সোজা গণানা কেন্দ্রে পৌঁছে গেলেন তিনি। জয়ের শংসাপত্রের থেকে তখন তাঁর কাছে মূল্যবান যেন আর কিছুই নয়।

[আরও পড়ুন: প্রতিজ্ঞা করেছিলেন DMK ভোটে জিতলেই কাটবেন জিভ, ফলপ্রকাশের পর কী করলেন মহিলা সমর্থক?]

রবিবার বিয়ে আসর বসেছিল পুনমের। কিন্তু তার আগেই তিনি ধরেছিলেন, পঞ্চায়েত ভোটে তাঁর জেতার কোনও সম্ভাবনা নেই। তাই নিশ্চিন্তেই হাতে মেহেন্দি, গায়ে গয়না ও লেহঙ্গা চাপিয়ে কনের বেশে অনন্যা হয়ে উঠেছিলেন। কিন্তু মালাবদলের ঠিক আগেই সিনেমার চিত্রনাট্যের মতোই আসে টুইস্ট। ৬০১ ভোটে জয়ের খবর পৌঁছায় তাঁর কানে। ভোটবাক্সে গ্রামবাসীর ভালবাসা পেয়ে আপ্লুত পুনম। এক মুহূর্ত দেরি না করেই পৌঁছে যান গণনা কেন্দ্রে। সংগ্রহ করেন জীবনের সবচেয়ে বড় সাফল্যের শংসাপত্রটি। পুনমকে দেখে রীতিমতো হকচকিয়েই যান গণনা কেন্দ্রের লোকজন। তারপর তাঁর হাতে তুলে দেন সার্টিফিকেট। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। তাঁর এই উচ্ছ্বাস দেখে অনেকেই বলছেন, যিনি শংসাপত্র পেতে মণ্ডপ ছেড়ে দৌড়ে আসতে পারেন, তিনি গ্রামের সেবাও ঠিক এতটাই মন দিয়ে করবেন। কোনও বাধাই বাধা হতে পারবে না। সত্যিই, ধন্যি মেয়ে বটে!

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় গান গেয়ে ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement