BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

প্রতিজ্ঞা করেছিলেন DMK ভোটে জিতলেই কাটবেন জিভ, ফলপ্রকাশের পর কী করলেন মহিলা সমর্থক?

Published by: Abhisek Rakshit |    Posted: May 3, 2021 6:33 pm|    Updated: May 3, 2021 8:15 pm

knife

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পছন্দের রাজনৈতিক দল যাতে নির্বাচনে জিতে যায়, সেজন্য অনেকেই ভগবানের কাছে নানারকম মানত করেন। একেকজনের মানতও হয় ভিন্ন ভিন্ন রকমের। কেউ পুজো দেন তো কেউ আবার ব্রাহ্মণ ভোজনের পণ করেন। কিন্তু কখনও শুনেছেন প্রিয় দল ভোটে জেতায় নিজের জিভ কেটে ভগবানের কাছে উৎসর্গ করেছেন কেউ! শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে তামিলনাড়ুতে (Tamil Nadu)।

জানা গিয়েছে, ৩২ বছর বয়সি ভানিথা পণ করেছিলেন, তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে তাঁর প্রিয় দল ডিএমকে জিতলে নিজের জিভ কেটে তা ভগবানকে উৎসর্গ করবেন। আর শেষপর্যন্ত গত রবিবার ফলপ্রকাশের পরই দেখা যায়, বিপুল ব্যবধানে জিতে দশ বছর পর দক্ষিণের রাজ্যটিতে ক্ষমতায় ফিরছে এমকে স্ট্যালিনের ডিএমকে। আর এরপরই চরম সিদ্ধান্তটি নিয়ে ফেলেন ওই মহিলা। এদিন সকালে স্থানীয় মুথালাম্মান মন্দিরে যান তিনি। করোনাবিধির কারণে মন্দির বন্ধ থাকলেও, সেটির গেটের সামনেই ধারাল অস্ত্র দিয়ে নিজের জিভ কেটে তা উৎসর্গ করেন ভানিথা। কিন্তু এরপরই ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে যান। এরপর তড়িঘড়ি স্থানীয়রা ছুটে এসে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই অনেকেই অবাকও হয়ে গিয়েছেন।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় গান গেয়ে ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের, ভাইরাল ভিডিও]

এবার তামিলনাড়ুতে ডিএমকের জয়ের ফলে এক দশক পরে ক্ষমতায় ফিরল তারা। নির্বাচনের আগে থেকেই প্রচারে ঝড় তুলেছিল দুই প্রধান পক্ষই। যদিও আচমকাই এআইএডিএমকে জোটসঙ্গী বিজেপি সম্পর্কে জানিয়ে দেয়, দুই দলের মধ্যে মতাদর্শগত অনেক পার্থক্য থাকলেও ভোটে জিততেই তারা জোট বেঁধেছে। এই মন্তব্যকে কেন্দ্র করে বিতর্কও হয়েছিল। এছাড়াও কমল হাসানের মক্কল নিধি মাইয়াম তথা এমএনএমের দিকেও সকলের নজর ছিল। কিন্তু দক্ষিণী তারকার দল কিংবা তাদের জোটসঙ্গীরা খাতাই খুলতে পারেনি। খারাপ ফল করেছে এআইএডিএমকেও।

[আরও পড়ুন: এত বড়! সত্যি! গিনেস বুকে নাম উঠল বিশ্বের সবচেয়ে ভারী এই আমটির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement