৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঠিক যেন স্পাইডারম্যান, চোখের নিমেষে দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে খুদে! তাজ্জব নেটদুনিয়া

Published by: Abhisek Rakshit |    Posted: September 9, 2020 10:10 pm|    Updated: September 9, 2020 10:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ছোটবেলায় কমবেশি প্রত্যেকেই কমিকস বা সুপারহিরোর প্রতি আকৃষ্ট হন। কেউ কেউ সুপারম্যান (Superman), কেউ ব্যাটম্যান (Batman), কেউ বা আবার অন্য কোনও সুপারহিরোর প্রতি। ছোটবেলায় অনেকেই তাঁদের নকলও করে। ঠিক যেমন কানপুরের সাত বছরের এক খুদে। তার প্রিয় হিরো মার্ভেলের (Marvel) স্পাইডারম্যান (Spider-Man)। আর ওই খুদে নিজের হিরোকে নকল করতে এতটাই ওস্তাদ যে সহজেই দেওয়াল বেয়ে উপরেও উঠে যেতে পারে। ঠিক যেন আসল স্পাইডারম্যান। সম্প্রতি তার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে অবাক গোটা দেশ। ইতিমধ্যে তাকে স্পাইডারম্যান বলেও ডাকছেন নেটিজেনরা।

[আরও পড়ুন:‌ মন টেনেছে কৃষিকাজ, বিদেশে মোটা বেতনের চাকরি হেলায় ছেড়ে দেশে ফিরলেন এই ব্যক্তি]

জানা গিয়েছে, ওই খুদের নাম যশরথ সিং গউর। সে তৃতীয় শ্রেণির ছাত্র। ছোট থেকেই স্পাইডারম্যানের ভক্ত। নিজের প্রিয় হিরোর সিনেমা দেখতেই বেশি পছন্দ করত। সেটা দেখে নিজে নিজেই দেওয়ালে ওঠা অভ্যেস করতে শুরু করে সে। সম্প্রতি সংবাদসংস্থা এএনআইয়ের সৌজন্যে তার সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন:‌ প্রিয় PUBG’র ‘মৃত্যু’তে শ্মশানযাত্রার আয়োজন একদল যুবকের, ভাইরাল ভিডিও]

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে যশরথ বলে, ‘‌‘‌আমি স্পাইডারম্যান সিনেমাটা দেখার পরেই এরকম করার কথা ভেবেছিলাম। তারপর নিজে নিজেই চেষ্টা করতাম। প্রথমদিকে পড়ে যেতাম। ধীরে ধীরে আমি কৌশলটি শিখে ফেলি। এরপর ভাইকে এব্যাপারে বলতেই, সে সবাইকে জানিয়ে দেয়।’‌’ এর পাশাপাশি যশরথ আরও জানায়, ভবিষ্যতে আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন দেখে সে। ‌তবে বাড়িতে বড়রা অনেকবার যশরথকে বারণ করলেও, সে সেটা না শুনেই নিজের অনুশীলন জারি রেখেছিল। কিন্তু পরবর্তীতে তাঁরা নিজেরাই নিজেদের ভুল বুঝতে পারেন এবং এরপর থেকে বাধা দেওয়া থেকে বিরত থাকেন।

[আরও পড়ুন:‌ কাবাবে মজে মন! লকডাউন ভেঙে গাড়ি নিয়ে ৭৫ কিমি পাড়ি দিলেন যুবতী, তারপর….]

দেখুন যশরথের সেই ভিডিও:‌

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement