BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কাবাবে মজে মন! লকডাউন ভেঙে গাড়ি নিয়ে ৭৫ কিমি পাড়ি দিলেন যুবতী, তারপর….

Published by: Paramita Paul |    Posted: September 8, 2020 8:33 pm|    Updated: September 8, 2020 8:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাবাব (Kebab) খেতে মন চেয়েছে, লকডাউন চলছে তাতে কী! করোনার ভয়কে দূরে সরিয়ে লম্বা রাস্তা গাড়ি চালিয়ে মনপসন্দ খাবার কিনতে গেলেন এক মহিলা। তবে শেষরক্ষা হল না। নিয়ম ভাঙার অপরাধে সেই মহিলাকে গ্রেপ্তার করে জেলে পুড়লেন পুলিশ কর্তারা। স্থানীয় সময় সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মেলবোর্নে।

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ সামাল দিতে অস্ট্রেলিয়া (Australia) মেলবোর্নে (Melbourne) রাত ৮ টা থেকে সকাল ৫টা পর্যন্ত লকডাউন (LockDown) জারি করা হয়েছে। সোমবার রাতেও তেমনই লকডাউন ছিল। কিন্তু খাবারের প্রতি প্রেম কি আর বাঁধ মানে! তাই অস্ট্রেলিয়ার উইরবি থেকে গাড়ি চালিয়ে ৭৫ কিলোমিটার পথ অতিক্রম করে সোজা মেলবোর্ন চলে এসেছিলেন ওই মহিলা। পরিকল্পনা ছিল কাবাব খেয়ে প্রেমিকের সঙ্গে দেখা করে তিনি বাড়ি ফিরবেন। কিন্তু সে গুড়ে বালি।

[আরও পড়ুন : OMG! মাছি তাড়াতে গিয়ে গোটা বাড়িতেই আগুন ধরালেন বৃদ্ধ, তারপর…]

বাড়ি থেকে বেরিয়ে মেলবোর্ন অবধি চলে এসেছিলেন ঠিকই। কিন্তু কাবাব কিনতে যাওয়ার আগেই ধরা পড়ে যান তিনি। মোটা টাকা জরিমানা নেওয়ার পাশাপাশি জেলেও বেশকিছুক্ষণ কাটাতে হয় তাঁকে। মেলবোর্নের পুলিশ জানিয়েছে, করোনা সংক্রমণ রুখতে নাইট কারফিউ চলছে। চিকিৎসা, জরুরি কাজ ছাড়া এই সময় বের হওয়ার নিয়ম নেই। কিন্তু কাবাব খেতে চাওয়া কোনও অবস্থাতেই ছাড় দেওয়া যায় না। অগত্যা কাবাবের প্রেমে পড়ে জেল হাজতে রাত কাটালেন ওই মহিলা।

[আরও পড়ুন : ‘ব্যবহার করতে পারছি না’, দামি মোবাইল ফেরত দিয়ে অকপট স্বীকারোক্তি চোরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement