BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্বামী একদম ঝগড়া করে না, অভিযোগ তুলে ডিভোর্স চাইলেন মহিলা

Published by: Paramita Paul |    Posted: August 21, 2020 2:36 pm|    Updated: August 23, 2020 3:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে বোবার শত্রু নেই! কিন্তু বাস্তবে তা হল কোথায়! সাত চড়েও মুখে রা নেই। ভুল হলেও বকাবকির ধার ধারেন না। এমন স্বামীকেই ডিভোর্স দিতে চান উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মহিলা। কারণ, অতিরিক্ত ভালবাসায় তাঁর নাকি দমবন্ধ হয়ে যাচ্ছে। আর তাই আদালতের দ্বারস্থ হয়েছেন মহিলা। কিন্তু আদালত পত্রপাঠ তাঁর আবেদন খারিজ করে দেয়। তাও নাছোড়বান্দা ওই মহিলা। পঞ্চায়েতের দ্বারস্থ হয়েছেন ওই মহিলা।

উত্তরপ্রদেশের সম্বল জেলার মহিলার বিয়ে হয়েছে মাত্র দেড় বছর। এর মধ্যেই আদালতে ডিভোর্স (Divorce) চেয়েছেন স্ত্রী। স্বামীর থেকে আলাদা হতে চাওয়ার কারণ শুনে হতবাক হয়ে গিয়েছে আদালত। আদালতে আপিলে মহিলা জানিয়েছেন, “স্বামীর অতিরিক্ত ভালবাসা এবং ভাল মানুষির ঠ্যালায় তিনি তিতিবিরক্ত। তাই বিচ্ছেদ চান।” শরিয়া আদালত মহিলার পিটিশন খারিজ করেছে। আদালত বলেছে, মহিলা অবুঝের মতো করছেন। যদিও তারপরেও হাল ছাড়তে রাজি নন তিনি। হাজির হয়েছেন পঞ্চায়েতের দরবারে। তবে পঞ্চায়েতের তরফেও জানানো হয়েছে, এমন উদ্ভট সমস্যা সমাধান করতে তারাও অপারগ।

[আরও পড়ুন : OMG! বাইরে থেকে দেখা যাচ্ছে সব, এ শৌচালয়ে ঢোকার সাহস আছে?]

কিন্তু নাছোড় ওই মহিলা। ঠিক করে নিয়েছেন স্বামীকে ডিভোর্স দিয়েই ছাড়বেন। মহিলার কথায়, “উনি আমায় অতিরিক্ত ভালবাসেন। কখনও ঝগড়া করেন না। আমি ভুল করলেও সবসময় হাসিমুখে ক্ষমা করে দেন। আমি এমন জীবন চাই না। মাঝে মাঝে তর্ক-বিতর্ক করতে চাই। এই অতিরিক্ত ভালবাসায় দমবন্ধ লাগে আমার। তাই বিচ্ছেদ চেয়েছি।” মহিলার স্বামী জানিয়েছেন, তিনি সবসময় স্ত্রীকে খুশি রাখতে চান। তাই এই ব্যবহার করেছেন। শরিয়া আদালত যাতে তাঁর স্ত্রীর পিটিশন খারিজ হয়ে যায় সেই জন্য আবেদন জানিয়েছেন ওই ব্যক্তি। অন্যদিকে পঞ্চায়েতের তরফেও ওই স্বামী-স্ত্রীকে বলা হয়েছে তাঁরা যেন নিজেদের মধ্যে ব্যাপারটা মিটিয়ে নেন। কিন্তু সেই মহিলা তো মোটেই মিটিয়ে নিতে রাজি নন!

[আরও পড়ুন : OMG! আকাশে উড়ছে গরু, নেটদুনিয়ায় ভাইরাল সুইজারল্যান্ডের ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement