১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভালবাসার টানে লিঙ্গ বদলেও ফিরল না ভাগ্য, অন্য পুরুষকে মন দিলেন প্রেমিকা, তারপর…

Published by: Suparna Majumder |    Posted: January 24, 2023 7:22 pm|    Updated: January 24, 2023 7:22 pm

UP woman faces setrayal changing her gender for lover | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে প্রেমিকার জন্য লিঙ্গ পরিবর্তন করে ছেলে হয়েছিলেন, সেই প্রেমিকাই অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁকে ছেড়ে চলে গিয়েছে। শুধু তাই নয় পরিবারের সঙ্গে মিলে ধর্ষণ ও অপহরণের মতো অভিযোগ এনেছে। এর বিরুদ্ধে সরব হলেন সুলেমান (লেখার সুবিদার্থে নাম বদলে দেওয়া হল) এক ব্যক্তি।

এই সুলেমান আগে ছিলেন সালমা। মহিলা কর্মী হিসেবে সরকারি চাকরি করতেন তিনি। উত্তরপ্রদেশের ঝাঁসির এক বাড়িতে পেয়িং গেস্ট হয়ে যান সালমা। সেখানে পরিচয় হয় প্রেমিকা সোনিয়ার (লেখার সুবিদার্থে নাম বদলে দেওয়া হল) সঙ্গে। অল্প সময়ের মধ্যেই দু’জনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। বন্ধুত্ব আবার ভালবাসায় পরিণত হয়। বিষয়টি সোনিয়ার পরিবার জানতে পেরে যায়। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। সোনিয়ার পরিবার সানাকে ঘর ছেড়ে দিতে বলে।

[আরও পড়ুন: অনলাইন লুডো খেলতে গিয়ে আলাপ, পাক নাবালিকার প্রেমে হাবুডুবু মুলায়ম সিং যাদব!]

সরকারি চাকরির সুবাদে ২০১৬ সালে সরকারি কোয়ার্টার পেয়ে যান সালমা। সেখানে চলে যান তিনি। সালমা চলে যাওয়ার পর সোনিয়াও ভাল ছিল না। অল্প সময়ের মধ্যেই সালমার সঙ্গে সোনিয়া থাকতে শুরু করেন। প্রেমিকার কথাতেই লিঙ্গ পরিবর্তন করান সালমা। দিল্লি স্যার গঙ্গারাম হাসপাতালে গিয়ে আগে শারীরিক পরীক্ষা করান। চিকিৎসক যখন তাঁকে লিঙ্গ পরিবর্তন অনুমতি দেন তারপরই অস্ত্রোপচার করান সালমা। ২০২০ সালের ২২ জুন সালমার পরিবর্তে সুলেমান খান হয়ে যান তিনি।

সুলেমানের দাবি, সেই সময় সোনিয়া নিজেকে তাঁর স্ত্রী হিসেবে সই করে তাঁকে হাসপাতাল থেকে ছাড়িয়েছিলেন। কিছুদিন পর সোনিয়া এক হাসপাতালে চাকরি পেয়ে যান। সুলেমান দাবি, চাকরি পাওয়ার কিছুদিন পর থেকেই সোনিয়ার ব্যবহার পালটে যেতে থাকে। এক রাতে তিনি সোনিয়াকে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে বলতে কাঁদতে দেখেন। তারপরই জানতে পারেন, হাসাপাতালেরই  এক সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোনিয়া। এ বিষয়ে প্রশ্ন করা হলে সোনিয়া সুলেমানকে ছেড়ে আবার নিজের বাড়িতে গিয়ে ওঠেন। তারপরই সোনিয়া ও তাঁর পরিবার সুলেমানের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের অভিযোগ দায়ের করেন। এর বিরুদ্ধে সুলেমানও পালটা মামলা দায়ের করেছেন। তার ভিত্তিতেই এবার পুলিশ সোনিয়াকে সমন পাঠিয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: OMG! ২৫০০ হাজার টাকায় অনলাইনে এক প্লেট বিরিয়ানি কিনলেন তরুণী, ব্যাপারটা কী?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে