BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! সুন্দর থাকতে রোজ সারমেয়র মূত্রপান মার্কিন তরুণীর

Published by: Suparna Majumder |    Posted: January 15, 2021 9:12 pm|    Updated: January 15, 2021 10:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাস্থ্য আর সৌন্দর্য বজায় রাখতে অনেক চেষ্টাই অনেকে করে থাকেন। নানা পথ্য ব্যবহার করেন। করোনা (Corona Virus) কালে আবার স্বাস্থ্যের কদর বেড়েছে। তার সঙ্গে যদি ত্বকের জেল্লাও বজায় রাখা যায় তাহলে তো সোনায় সোহাগা! আচ্ছা, সুন্দর থাকতে আপনি কী কী করতে পারেন? কতটা বিচিত্র উপায় অবলম্বন করতে পারেন? গোমূত্র পান করার চল ভারতবর্ষে আছে। কিন্তু সারমেয়র মূত্রপান করতে পারেন কি? আপনি না পারলেও মার্কিন তরুণী লিনা পারেন। আর নিয়মিত তা পান করেন।

গল্প নয় সত্যি! ত্বকের জেল্লা বাড়াতে সারমেয় অর্থাৎ কুকুরের প্রস্রাবই তাঁর প্রিয় পথ্য। রোজ কুকুরের মূত্রপান করেন লিনা। এতে নাকি তাঁর শরীর ও স্বাস্থ্যও ভাল থাকে। মার্কিন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে লিনা জানান, অনেকেই তাঁর সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে যান। উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চান। কিন্তু যখন তা জানতে পারেন নাক সিঁটকে ওঠেন। বিশ্বাস করতে চান না। তাতে অবশ্য বিরক্ত হন না বলেই জানান লিনা।

[আরও পড়ুন: OMG! মদ্যপান না করেই নেশায় বুঁদ,‌ আজব রোগে আক্রান্ত এই ব্যক্তি]

মার্কিন তরুণী জানিয়েছেন, আগে তাঁর ত্বক এক্কেবারেই ভাল ছিল না। সবসময় তৈলাক্তভাব থাকত। যার কারণে ব্রণর সমস্যায় ভুগতেন। এক বন্ধু তাঁকে সেই সময় সারমেয়র মূত্রপান করার পরামর্শ দিয়েছিলেন। প্রথমে একটু সমস্যা হলেও ধীরে ধীরে তা লিনার রোজকার অভ্যাস হয়ে ওঠে। এর জন্য পোষ্যকে পার্কে নিয়ে যান মার্কিন তরুণী। সেখান থেকে মূত্র সংগ্রহ করেন। লিনার দাবি, সারমেয়র মূত্রতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম রয়েছে। মূত্রপান করার ফলে তাঁর মুখের ব্রণর সমস্যা এক্কেবারে মিটে গেছে। আর এতে ক্যানসারের মতো মারণ রোগ প্রতিরোধের ক্ষমতাও আছে বলে বিশ্বাস মার্কিন তরুণীর।   

[আরও পড়ুন: ফোন চুরি করে বিয়ের শখ মেটানো! মাত্র ৩৭ বছরেই ২৬টি বিয়ে করে গ্রেপ্তার বাংলাদেশি যুবক

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement