BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফোন চুরি করে বিয়ের শখ মেটানো! মাত্র ৩৭ বছরেই ২৬টি বিয়ে করে গ্রেপ্তার বাংলাদেশি যুবক

Published by: Abhisek Rakshit |    Posted: January 14, 2021 10:44 pm|    Updated: January 15, 2021 1:54 pm

An Images

ছবি: প্রতীকী

সুকুমার সরকার, ঢাকা: বাবু শেখের নেশা শুধুই বিয়ে করা। ৩৭ বছরের মধ্যেই সে ইতিমধ্যে ২৬টি বিয়েও সেরে ফেলেছিল। কিন্তু কপাল মন্দ। তার ২৭তম বিয়ে করতে গিয়েই তাল কাটল। বিয়ের আগেই ধরা পড়ল সে। তার সঙ্গে পুলিশ গ্রেপ্তার করেছে তারই এক সাগরেদকেও। শুধু বিয়ে নয়- তার আরও একটি গুণ রয়েছে, তা হল দামি মোবাইল চুরি করা। তবে বিয়ের মতো তার এটা নেশা বা শখে নয়। সে দামি মোবাইল ফোন চুরি করত বিয়ের খরচ জোগাতে। চুরি করা মোবাইল বিক্রি করে সেই চুরির টাকায় একে একে ২৬টি বিয়ে করেছে। সম্প্রতি একটি চুরির কিনারা করতে গিয়েই বাবুর হদিশ মেলে। ইতিমধ্যে ঢাকার (Dhaka) ফরিদপুরের (Faridpur) এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্যও ছড়িয়েছে।

জানা গিয়েছে, বাবু শেখের বাড়ি ফরিদপুরের সদরপুর উপজেলার আকোটেরচর গ্রামে। তার বাবার নাম দলিলউদ্দিন শেখ। গ্রেপ্তার হওয়া অপরজনের নাম আবুল খায়ের। সে ভাঙা উপজেলার জান্দি গ্রামের বাসিন্দা। বাবু এবং এই আবুল সম্পর্কে ভায়রা ভাই। মঙ্গলবার রাতেই তাদের গ্রেপ্তার করে পুলিশ। বুধবার দুপুরে ফরিদপুর আদালতে তোলা হলে তাঁদের দু’জনকে জেল হেফাজতে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: স্বামীকে চেনে বেঁধে কুকুরের মতো রাস্তায় ঘোরাল স্ত্রী! কারণ জানলে অবাক হবেন]

পুলিশ জানিয়েছে, ৩ জানুয়ারি ভাঙ্গা উপজেলায় পর পর কয়েকটি চুরির ঘটনার মামলা দায়ের হয়। মামলার সূত্র ধরে প্রথমে জান্দি গ্রাম থেকে আবুল খায়েরকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জেরা করে বাবুর হদিশ মেলে। জেরায় বাবু জানায়, অসহায় ও দরিদ্র পরিবারের মেয়েদের বিয়ে করাই ছিল তার টার্গেট। তার মূলত দুটি নেশা। দামি মোবাইল ফোন চুরি করা আর বিয়ে করা। দামি মোবাইল ফোন চুরি করে আইইএমই নম্বর পরিবর্তন করে ফেলত। এরপর তা বিক্রি করত। সেই চুরির টাকাতেই বিয়ে করত।

জেরায় বাবু আরও জানিয়েছে, গ্রামের দরিদ্র পরিবারগুলোর অভাবের সুযোগ নিত সে। পরিবারগুলোকে টাকার প্রলোভন দেখিয়ে মেয়েদের বিয়ে করত। বিয়ের পর ওই এলাকায় খুঁজে খুঁজে চুরি করত। এরপর পালিয়ে যেত। সম্প্রতি দিনদুপুরে ভাঙ্গা উপজেলার ছিলাধরচর গ্রামের মিজানুর নামে এক ব্যক্তির বাড়ি থেকে একটি মোটরসাইকেল, কয়েকটি দামি মোবাইল, ল্যাপটপ-সহ বেশ কিছু দামি জিনিসও চুরি করে বাবু। এছাড়া আরও বেশ কয়েকটি বড় চুরির ঘটনার পিছনেও হাত রয়েছে তার। ওই ঘটনার ১০ দিন পর বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ভাঙার জান্দি গ্রামের এক দরিদ্র পরিবারের মেয়ের সঙ্গে বাবুর বিয়ের দিন ঠিক হয়। কিন্তু তার আগেই তার পর্দাফাঁস!

[আরও পড়ুন: বরফঢাকা শ্রীনগরে ঘোড়ায় সওয়ার আমাজনের ডেলিভারি বয়, ভিডিওয় মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement