BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীকে চেনে বেঁধে কুকুরের মতো রাস্তায় ঘোরাল স্ত্রী! কারণ জানলে অবাক হবেন

Published by: Abhisek Rakshit |    Posted: January 14, 2021 7:07 pm|    Updated: January 14, 2021 7:07 pm

Canadian woman walks husband on leash after curfew, ends up with $3000 fine | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যে এসে গিয়েছে করোনার ভ্যাকসিন (Corona Vaccine)। তা সত্ত্বেও করোনার নতুন স্ট্রেন নিয়ে আতঙ্ক বাড়ছেই। বিশ্বের বহু দেশে নতুন করে জারি হয়েছে লকডাউন (Lockdown)। কঠোর হয়েছে কোভিডবিধি (Covid-19)। এই পরিস্থিতিতে বাইরে ঘোরার জন্য অদ্ভুত কাজ করে বসলেন কানাডার (Canada) এক মহিলা।

নিজের স্বামীকেই কুকুরের মতো চেন দিয়ে বেঁধে রাস্তায় ঘুরলেন! হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। নেটদুনিয়াতেও রীতিমতো ভাইরাল এই ছবি। তবে এই কাণ্ড করে রেহাই পাননি তিনি। ওই মহিলা এবং তাঁর স্বামীকে ৩ হাজার ডলার জরিমানাও দিতে হয়েছে।

[আরও পড়ুন: OMG! মদ্যপান না করেই নেশায় বুঁদ,‌ আজব রোগে আক্রান্ত এই ব্যক্তি]

জানা গিয়েছে, ঘটনাটি কানাডার কুইবেক (Quebec) শহরের। যেখানে নতুন করে করোনা সংক্রমণ চিন্তা বাড়িয়েছে স্থানীয় প্রশাসনের। ফলে রাত আটটার পর সেখানে জারি থাকছে কারফিউ। তবে এই সময় যে কেউ নিজের পোষ্যকে নিয়ে রাস্তায় ঘুরতে বেরতে পারেন, সেক্ষেত্রে ছাড় আছে। অভিযুক্ত মহিলা বাইরে বেরনোর জন্য ফন্দি আঁটছিলেন। আর তাতেই এমন কাণ্ড! স্বামীর সঙ্গে বাইরে বেরনোর জন্য তাঁকেই কুকুরের চেন পরিয়ে দু’জনে রাস্তায় ঘুরতে বেরন।

শেষরক্ষা অবশ্য হয়নি। এক পুলিশ আধিকারিক ওই মহিলাকে আটক করায় সব ফাঁস হয়ে যায়। এ ধরনের কাজের জন্য তাঁকে এবং তাঁর স্বামীকে ১৫০০ ডলার করে জরিমানা করা হয়। তবে জানা গিয়েছে, জরিমানা হওয়ার পরও দু’জনেই নাকি খুশি মনে তা দিয়ে দিয়েছেন। পাশাপাশি এও জানান, করোনার কারণে জারি হওয়া কারফিউয়ের জন্যই তাঁরা এমন কাজ করেছেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল। মহিলার এহেন কাণ্ড দেখে অবাক নেটিজেনরা।

 

[আরও পড়ুন: OMG! গ্যাস বেলুনে চেপে মহাকাশে পাড়ি দিল সিঙারা, কিন্তু পৌঁছল কি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে