BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

সামাজিক দূরত্ব বজায় রেখে মদ পৌঁছে দিচ্ছে কুকুর, হতবাক নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: April 9, 2020 4:30 pm|    Updated: April 9, 2020 4:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস (Corona Virus) ‘র কবলে পড়ে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে আমেরিকা। সংক্রমণ রুখতে দেশের কয়েকটি এলাকায় লকডাউন জারি করেছে ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন। কিন্তু, তারপরও অবস্থা সামাল দেওয়া যাচ্ছে না। এদিকে ঘরবন্দি অবস্থায় থেকে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন বেশিরভাগ মানুষ। তবে সবথেকে বেশি সমস্যা রয়েছেন মদ্যপায়ীরা। এই পরিস্থিতিতে আমেরিকার মেরিল্যান্ডে সামাজিক দূরত্ব বজায় রেখে মদের হোম ডেলিভারি করতে দেখা গেল একটি কুকুরকে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। যা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

মেরিল্যান্ডের স্টোন হাউস উরবার্ন ওয়াইনারি নামে একটি মদের দোকানের তরফে ১১ বছরের একটি কুকুরকে মদের হোম ডেলিভারি করার কাজে লাগানো হয়েছে। আর সোডা নামে ওই কুকুরটি গ্রাহকদের মদ দিয়ে আসছে তার একটি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। তাতে দেখা যাচ্ছে, একজন মহিলা রাস্তার ধারে থাকা পার্কিং লটে দাঁড়িয়ে রয়েছেন। আর শরীরের লাগানো থাকা চামড়ার বিশেষ ব্যাগে করে মদের বোতল নিয়ে তার দিকে ধীর পদক্ষেপে এগিয়ে যাচ্ছে সোডা নামে ওই কুকুরটি। ওই মহিলার কাছাকাছি যাওয়ার পরে কুকুরটির শরীরে ঝোলানো থাকা ব্যাগ থেকে একটি মদের বোতল তুলে নিচ্ছেন তিনি।

[আরও পড়ুন: বাঘকে দেখে শিক্ষা, করোনা সংক্রমণ এড়াতে ছাগলকে মাস্ক পরালেন এক ব্যক্তি ]

 

ওই পোস্টে উল্লেখ করা হয়েছে, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ মানুষই ঘরবন্দি অবস্থায় রয়েছেন। মানুষের থেকে সামাজিক দূরত্ব বজায় রাখতে চাইছেন সবাই। এই পরিস্থিতিতে সোডার কাজে খুশি মদ্যপায়ীরা। এতে যেমন তাঁদের প্রয়োজন মিটছে তেমনি অন্য মানুষের থেকে সামাজিক দূরত্ব বজায় রাখাও সম্ভব হচ্ছে।

[আরও পড়ুন: সচেতনতার অভিনব প্রচার! রাস্তায় ঘুরে বেড়াচ্ছে ‘করোনা কার’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement