১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সোনার গয়নার ভারে কাহিল কনে, বিয়েতে দেওয়া যৌতুকের বহর দেখে তাজ্জব নেটদুনিয়া

Published by: Suparna Majumder |    Posted: July 3, 2021 4:59 pm|    Updated: July 3, 2021 4:59 pm

Uttar Pradesh man brags of bagging dowry, lands in jail | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আক্ষরিক অর্থেই গা ভরতি সোনার গয়না (Gold Ornaments)। হাঁটু পর্যন্ত ঢাকা পড়ে গিয়েছে তাতে। বিয়ে বাড়ির আলো পড়ে উজ্জ্বল হলুদ আভা ঠিকরে পড়ছে। উত্তরপ্রদেশের (UP) কনের সাজসজ্জা দেখে তাজ্জব নেটদুনিয়ার নাগরিকরা। শুধু গয়না নয় যৌতুকে নগদ টাকা যে পরিমাণে দেওয়া হয়েছে, তাতে অনেকের চক্ষুই চড়কগাছে ওঠার উপক্রম হতে পারে।

[আরও পড়ুন: আমেরিকার রোজওয়েলে সত্যিই ভেঙে পড়েছিল UFO? রহস্যের কুয়াশা সরেনি সাত দশকেও]

শোনা গিয়েছে, যোগীরাজ্যের শামলি (Shamli) এলাকায় এই বিয়ের অনুষ্ঠানটি হয়েছিল। এলাকার এক মুসলিম ব্যবসায়ীর মেয়ের বিয়ে ছিল। তারই ভিডিও ইউটিউবে আপলোড করা হয়েছে। বিয়েতে করোনা (Corona Virus) বিধি মানা হয়েছে বলে ভিডিও দেখে অন্তত মনে হচ্ছে না। সোনায় যেন কনে-কে মুড়ে দেওয়া হয়েছে। গলা থেকে হাঁটু পর্যন্ত গয়নায় ভরে দেওয়া হয়েছে। সোনার ভারে তরুণী সামনের দিকে নুয়ে পড়ছেন। শাড়ি ঠিক করতে গেলেও অন্য কারও সাহায্যের প্রয়োজন হচ্ছে। শাড়িটিও আবার বেশ দামী। গুজরাটের সুরাট থেকে বিশেষভাবে ডিজাইন করে আানানো হয়েছে।

অবশ্য কনের সাজে নজর পড়ে যাবে। বিয়ে বাড়ির ঢোকার আগেই যৌতুকের নগদ টাকা দেখতে পারেন। থালায় থরে থরে সাজানো ২০ লক্ষ ৫১ হাজার টাকা। আরও সোনা ও রুপোর গয়না রয়েছে সেখানে। এক যুবক আবার চিৎকার করে টাকা ও গয়নার পরিমাণ ঘোষণা করছেন। ভিডিও প্রকাশ্যে আসতেই স্থানীয় প্রশাসন নড়েচড়ে বসেছে। ভিডিও ক্লিপের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। আই টি ডিপার্টমেন্টকেও (IT Department) বিষয়টি জানানো হয়েছে। শোনা গিয়েছে, এলাকার কর্তাব্যক্তিরাও এই ঘটনায় বিরক্ত। এ নিয়ে পঞ্চায়েতও নাকি ডাকা হবে।  আর সেখানে ব্যবসায়ীর কাছে জবাব চাওয়া হবে। অতিমারী আইন লঙ্ঘনের বিষয়টিও গুরুত্ব সহকারে দেখা হবে বলে জানা গিয়েছে। 

[আরও পড়ুন: মৃত প্রেমিকের শুক্রাণু থেকে অন্তঃসত্ত্বা হয়েছেন! জানালেন প্রয়াত অলিম্পিয়ানের বান্ধবী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement