BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

কুস্তিতে মত্ত দুটি ভাল্লুকছানা, হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: July 2, 2020 8:26 pm|    Updated: July 2, 2020 8:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে লকডাউনের মধ্যেও হাসির রসদ খুঁজে নিচ্ছে মানুষ। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কে থাকার ফাঁকে পেয়ে যাচ্ছেন নির্ভেজাল আনন্দ। সম্প্রতি এমন একটি ভিডিও হাসির ঝড় তুলেছে নেটদুনিয়ায়। যেখানে একরত্তি দুটো ভাল্লুকছানাকে একে অপরের সঙ্গে কুস্তি করতে দেখা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাস (Texas) -এ অবস্থিত বিগ বেন্ড ন্যাশনাল পার্কে (Big Bend National Park)।

৪১ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ভাল্লুকছানা টলতে টলতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তারপর সামনে অন্য একটি ভাল্লুকছানার সঙ্গে কুস্তিতে মেতে উঠেছে। কুস্তি করতে করতে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছে। দূরে অন্য একটি ভাল্লুকছানা দাঁড়িয়ে তাদের দেখছে। আর তার পাশে দাঁড়িয়ে থাকা বড় একটি ভাল্লুক পুরো বিষয়টি লক্ষ্য করলেও কুস্তি থামাতে এগিয়ে আসছে না।

[আরও পড়ুন: OMG! মেথি শাক ভেবে গাঁজার তরকারি রান্না করে খেল উত্তরপ্রদেশের গোটা পরিবার, তারপর…]

বিগ বেন্ড ন্যাশনাল পার্কের সংলগ্ন একটি হোটেল থেকে ভিডিওটি পোস্ট হওয়ার পরেই ২৩ লক্ষের বেশি মানুষ দেখেছেন। শেয়ারও হয়েছে ৩২ হাজার। উচ্ছ্বসিত নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলছেন, ছোটবেলায় আমরাও এরকম ভাইবোনেদের সঙ্গে লড়াই করতাম। পাশের বাড়ির বাচ্চাদের হাতে মার খাওয়ার চেয়ে নিজের বোন বা ভাইয়ের কাছে মার খাওয়া অনেক সম্মানের। ছোট্ট বয়সেই ওই ভাল্লুক দুটো তা বুঝে গিয়েছে। তাই বাড়ির বড়দের সামনেই কুস্তিতে মেতে উঠেছে। সত্যিই অসাধারণ একটা দৃশ্য।

[আরও পড়ুন:প্রতিবন্ধকতাকে হার মানিয়ে ইচ্ছেশক্তির জয়, পা দিয়েই ছবি এঁকে উদাহরণ গড়ল ভিলাইয়ের যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement