১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নেটদুনিয়া মজেছে ‘বউদি’র বিন্দাস নাচে, ভিডিওটি না দেখলে কিন্তু মিস!

Published by: Suparna Majumder |    Posted: December 27, 2021 9:19 pm|    Updated: December 27, 2021 9:19 pm

Viral dance of unknown woman on Bang Bang song | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে বাড়িতে একটু-আধটু নাচার সুযোগ পেলে, অনেকেই তার সদ্ব্যবহার করে থাকেন। কেউ কেউ আবার একটু বেশিই ছন্দের স্রোতে বয়ে যান। ফল, ভাইরাল ভিডিও। এর আগে গোবিন্দার গানে ‘ডান্সিং আঙ্কলে’র নাচ অনেকেই দেখেছেন। এবার প্রকাশ্যে ‘ডান্সিং বউদি’র নাচ।

Dancing Woman

এ নাচ যেমন-তেমন নাচ নয়। এক্কেবারে বিন্দাস! কারো তোয়াক্কা না করেই কমলা শাড়ি পরে নেচে যাচ্ছেন মহিলা। কখনও মাটিতে লুটিয়ে পড়ছেন, কখনও হাঁটু মুড়ে বসে নেচে চলেছেন, কখনও আবার দাঁড়িয়ে নেচে চলেছেন ‘ব্যাং ব্যাং’ ছবির টাইটেল ট্র্যাকে। 

Woman Dancing

[আরও পড়ুন: COVID-19: বাংলায় একদিনে করোনায় মৃত ১০, টিকাকরণ নিয়ে নয়া গাইডলাইন জারি কেন্দ্রের]

২০১৪ সালে মুক্তি পেয়েছিল হৃতিক রোশন ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ‘ব্যাং ব্যাং’। বিশাল-শেখরের সুরে ছবির এই টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন বিন্নি দয়াল ও নীতি মোহন। সে বছর বেশ হিট হয়েছিল গানটি। ক্যাটরিনার সঙ্গে ছন্দ মিলিয়ে নেচেছিলেন হৃতিক। অবশ্য হৃতিকের সেই নাচ এই ‘ডান্সিং বউদি’র এই নাচের কাছে বোধহয় কিছুই নয়। 

Dancing

মহিলার পরিচয় জানা যায়নি। তবে তাঁর এই নাচের ভিডিও দেখে অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। কেউ ঠাট্টার ছলে তাঁকে একটু আস্তে নাচার পরামর্শ দিয়েছে, কেউ প্রশংসা করে জানিয়েছেন এমন নাচ করতে গেলে প্রচুর আত্মবিশ্বাসের প্রয়োজন। অনেকে হৃতিক রোশনকে ( Hrithik Roshan) এই নাচের ভিডিও একবার দেখার পরামর্শ দিয়েছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোশ্যাল মিডিয়ার কল্যাণেই ‘ডান্সিং আঙ্কল’ হিসেবে জনপ্রিয়তা পান সঞ্জীব শ্রীবাস্তব। গোবিন্দাকেই নকল করেন তিনি৷ তবে যে স্বতঃস্ফূর্ততায় তিনি নাচেন, তাতে নাকি গোবিন্দাও লজ্জা পাবেন৷ নেটিজেনদের অনেকেই ডান্সিং আঙ্কলের নাচ দেখে এ কথা বলেন। নিজের এই নাচের সৌজন্যেই ‘গুরু’ গোবিন্দার দেখা পান সঞ্জীব। মাধুরী দীক্ষিতের শো ডান্সিং দিওয়ানে-তেই দেখা প্রিয় তারকার সঙ্গে তাঁর দেখা হয়। ‘ডান্সিং বউদি’ হৃতিকের দেখা পাবেন কিনা, সে প্রশ্নের উত্তর তো ভবিষ্যতের গর্ভে লুকিয়ে।

[আরও পড়ুন: Omicron: ওমিক্রন রুখতে ফের জারি হতে পারে কড়া বিধিনিষেধ? জবাব দিলেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে