BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বাস্তবের ‘বাহুবলী’! বাইক মাথায় বাসের ছাদে উঠছেন এই ব্যক্তি, ভিডিও দেখে বিস্মিত নেটদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: January 25, 2021 9:22 pm|    Updated: January 25, 2021 9:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এখন গোটা বিশ্বের নানা প্রান্তের সব অদ্ভুত ঘটনার সাক্ষী থাকা যায়। স্মার্টফোনে চোখ রাখলেই ভাইরাল সমস্ত কাণ্ড কারখানা দেখা যায়। যার মধ্যে কিছু অবাক করে আবার কয়েকটি ভিডিও মনের গভীরে আতঙ্কের সঞ্চার ঘটায়। কোনওটি নিখাঁদ হাসির রসদ জোগায়। সম্প্রতি তেমনই একটি ভিডিও দেখে যে কোনও সুস্থ মানুষ ভ্রু কুঁচকোবেন। কারণ এমন দৃশ্য সচরাচর দেখা যায় না।

ডা. অজয়িতা সম্প্রতি টুইট করেছেন সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি আস্ত একটি মোটর বাইক মাথায় তুলে নিয়ে বাসের গায়ে লাগানো লোহার সিঁড়ি বেয়ে উপরে উঠে যাচ্ছেন। অর্থাৎ তাঁর কাজ হল বাইকটিকে বাসের ছাদ পর্যন্ত অক্ষতভাবে পৌঁছে দেওয়া। অত্যন্ত দক্ষতার সঙ্গেই সে কাজ করছেন তিনি। যেন বেশ অভ্যস্ত। কিন্তু নেটিজেনরা তো আর এমন দৃশ্য দেখতে অভ্যস্ত নন। তাই পোস্ট হওয়া মাত্রই তা হু হু করে শেয়ার হয়েছে। আর তাতেই ভাইরাল হয়ে গিয়েছে ব্যক্তির কীর্তি।

[আরও পড়ুন: ফের ভাইরাল একরত্তির চুল কাটার ভিডিও! দেখুন খুদের কাণ্ড কারখানা]

হিন্দি ছবি সানি দেওয়লকে আস্ত চাপা কল মাটি থেকে তুলতে দেখা গিয়েছে। আবার সিনেমায় বাইক তুলে শত্রুদের দিকে ছুঁড়ে মেরেছেন জন এব্রাহামও। আর ‘বাহুবলী’র ছবির দৃশ্য নিশ্চয়ই মনে আছে! কীভাবে শিব লিঙ্গ কাঁধে চাপিয়ে হাঁটছিল ছবির নায়ক! কিন্তু এ যে রিল নয়, রিয়েল লাইফ ‘বাহুবলী’। যদিও তাঁর বাহু মানে বাইসেপস, জনের ধারেকাছেও পৌঁছয় না। কিন্তু অদ্ভুত শক্তি তাঁর দেহে। ৯ সেকেন্ডের ভিডিও দেখেই তাই বিস্মিয় নেটদুনিয়া। সকলেই কুর্নিশ জানাচ্ছেন এই আম আদমির দমকে। তবে ভিডিওটি দেখে অনেকে সমালোচনাও করেছেন। তাঁদের দাবি, দড়িতে বেঁধেও বাইক বাসের মাথায় তোলা যায়। তাহলে একটা মানুষকে কেন এমন নির্মমভাবে কষ্ট করতে হচ্ছে। এতে চোট-আঘাতের ঝুঁকিও তো প্রবল!

[আরও পড়ুন: জাতীয় শিশু কন্যা দিবসে চমক, একদিনের জন্য মুখ্যমন্ত্রীর চেয়ারে উত্তরাখণ্ডের এই তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement