৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! জন্মদিনে একসঙ্গে সাড়ে ৫০০ কেক কাটলেন যুবক! ভিডিও ভাইরাল

Published by: Abhisek Rakshit |    Posted: October 13, 2021 8:51 pm|    Updated: October 13, 2021 10:03 pm

Viral Video: Mumbai Man Celebrates His Birthday by Cutting 550 Cakes, Flouts Covid Rules | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কোনও ব্যক্তির কাছেই তাঁর জন্মদিন খুব স্পেশ্যাল। ওইদিন বেশিরভাগ মানুষই কেক কাটতেও ভালবাসেন। কেক কেটে জন্মদিন পালনও সাধারণ ব্যাপারেই পরিণত হয়েছে। পরিবার, কর্মস্থল কিংবা বন্ধুবান্ধবের পক্ষ থেকে অনেকেই জন্মদিনে একাধিক কেক উপহার হিসেবে পান। তবে এক যুবক জন্মদিনে এক সঙ্গে ৫৫০টি কেক কেটে একদম তাক লাগিয়ে দিয়েছেন। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে মুম্বইয়ে (Mumbai)। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ভিডিও।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বইয়ে কান্দিভালি এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামে এক যুবক নিজের জন্মদিনে এই ব্যতিক্রমী আয়োজন করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, তিনটি টেবিল একসঙ্গে রাখা। আর তাতে সাজানো একের পর এক কেক। তাও আবার পাঁচ-ছ’টি নয়, একেবারে ৫৫০টি। শুধু তাই নয়, একেকটি এক-একরকম ফ্লেভারের।আসল কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে, অতগুলো কেক উপহার হিসেবেই পেয়েছেন ওই যুবক।

[আরও পড়ুন: দুই মাথা, তিন চোখ! নবরাত্রিতে অদ্ভুত বাছুরের জন্ম ওড়িশায়, ‘অবতার’ জ্ঞানে শুরু পুজো]

প্রায়ই আড়াই মিনিটের ভিডিওতে দেখা গিয়েছে, ওই যুবক দু’হাতে দুটি ছুরি দিয়ে বেশ দ্রুততার সঙ্গেই কেক কাটছেন। চারিদিক ঘিরে রয়েছে তাঁর বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনরা। অবশ্য জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়। কয়েকদিন আগেই ভারতের কর্ণাটকের বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

 

এছাড়া গত বছর অক্টোবরে তরোয়াল দিয়ে কেক কাটার জন্য ভারতের নাগপুরের নিখিল প্যাটেল নামে এক যুবককে গ্রেপ্তার করেছিল পুলিশ। এছাড়া ২০১৯ সালে ভারতের উত্তর প্রদেশের বাঘপত জেলায় এক ব্যক্তির রাস্তার মাঝে জন্মদিনের কেক রেখে কেকের ওপর গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল।

[আরও পড়ুন: ‘রবিবার ছুটি চাই, গীতা পড়ব’, ভাইরাল মধ্যপ্রদেশের ইঞ্জিনিয়ারের দরখাস্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement