২৪ জ্যৈষ্ঠ  ১৪৩০  বৃহস্পতিবার ৮ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

দর্শকের দিকে ঢিল ছুঁড়ছে খুদে শিম্পাঞ্জি, দেখেই কড়া শাসন মায়ের! ভাইরাল মজার ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: March 25, 2023 7:21 pm|    Updated: March 25, 2023 7:28 pm

Viral Video of Young Chimpanzee Hurls Stones At Visitors and Gets Beaten By Mother | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুষ্টুমি করেছে সন্তান, শাসন করলেন মা। কড়া শাসনের সেই ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে নেটাগরিকদের অনেকেই কার্যত চমকে গিয়েছেন। কারণ এই কাণ্ড কোনও মানুষের না। বরং সন্তান এবং মা হলেন চিড়িয়াখানার দুই শিম্পাঞ্জি।

মজার ভিডিও ভাইরাল (Video Viral) হয়েছে টুইটারে। যা টুইট করেন ভারতীয় বন বিভাগের জনৈক আধিকারিক। ক্যাপশানে তিনি লেখেন, “শিশু ঢিল ছুড়ছে দর্শকদের দিকে। ওরাও আমাদের মতো। মা-বাবাই বাচ্চাদের প্রকৃত শিক্ষা দিতে পারেন।” ভিডিওতে দেখা গিয়েছে, খাঁচার মধ্যে উঁচু পাথরের উপরে পাঁচ থেকে ছ’টি শিম্পাঞ্জি বসে রয়েছে। প্রত্যেকেই আপন খেয়ালে কিছু না কিছু করছে। তারই মধ্যে দেখা যায় একটি বাচ্চা শিম্পাঞ্জি উঠে দাঁড়িয়ে দর্শকদের দিকে ঢিল ছুড়ছে।

[আরও পড়ুন: রাহুলকে অহেতুক বেশি শাস্তি! বড় মনের পরিচয় দিতে পারত কেন্দ্র, বলছেন প্রশান্ত কিশোর]

এরপরই দেখা যায় আশ্চর্য কাণ্ড। সন্তানের কাজে বিরক্ত মা শিপাঞ্জি ছুটে আসে। গাছের ডাল উঁচিয়ে ছানার দিকে তেড়ে যায়। ছানার পিঠে বেশ কয়েক ঘা পড়ে। এই ভিডিও নিয়েই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মন্তব্যের বন্যায় উপচে পড়ে কমেন্টবক্স। অনেকেরই বক্তব্য, শিম্পাঞ্জি মায়ের কাণ্ড দেখে শিক্ষা নেওয়া উচিত মানুষের। কেউ আবার বলেছেন, মানুষ যখন পশুপাখিদের দিকে ঢিল ছোড়ে, তখন কিন্তু এমন শাসন দেখা যায় না।

[আরও পড়ুন: সহানুভূতি কুড়োতেই উচ্চ আদালতে যাচ্ছেন না রাহুল! আশঙ্কা বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে