BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

কাজের ফাঁকে লতা মঙ্গেশকরের গান গাইছে পাঞ্জাবের কৃষক দম্পতি, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: June 28, 2020 8:26 pm|    Updated: June 28, 2020 8:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ অজানা অনেক প্রতিভা বিশ্বজুড়ে সমাদর পান। অন্ধকারের ঘেরাটোপ থেকে বেরিয়ে আসেন আলোর জগতে। এবার করোনাসুরের তাণ্ডবের মধ্যে সেই একই ঘটনা ঘটল পাঞ্জাবের এক বৃদ্ধ কৃষক দম্পতির সঙ্গে। ১৯৬২ সালে লতা মঙ্গেশকর ও মহম্মদ রফির গাওয়া হিন্দি সিনেমার একটি জনপ্রিয় গান রাতারাতি বিখ্যাত করে তুলল তাঁদের।

সম্প্রতি ভিডিওটি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করে ওই কৃষক দম্পতির গানের ভূয়সী প্রশংসা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা (National Award-winning singer) রেখা ভরদ্বাজ। তিনি লিখেছেন, ওনারা এত সুন্দর গাইছেন যে আমার সকালটা ভাল করে দিলেন।

[আরও পড়ুন: খুদেদের রাস্তা পেরতে সাহায্য করছে ছোট্ট সারমেয়, আদুরে ভিডিওতে মজেছেন নেটিজেনরা]

গত সোমবার ভিডিওটি শেয়ার করেছেন এক টুইটারাট্টি জিতেন্দ্র এস জোরায়াথ। কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, চাষের জমির পাশে থাকা গাছের তলায় দাঁড়িয়ে এক কৃষক দম্পতি ১৯৬২ সালে প্রকাশিত হিন্দি সিনেমা ‘প্রফেসর’ -এর ‘আওয়াজ দেকে হামে তুম বুলাও’ গানটি গাইছে। আর তাঁদের সঙ্গে গলা মেলাচ্ছেন পরিবারের বাকি সদস্যরা।

পরে এপ্রসঙ্গে পাঞ্জাবের ফিরোজপুরের বাসিন্দা ওই কৃষক লালচাঁদ বলেন, ‘কিছুদিন আগে আমি, আমার স্ত্রী ও পরিবারের বাকি সদস্যরা রাজস্থানের গণেশগড়ে (Ganeshgarh) গিয়েছিলাম। তখনই শংকর-জয়কিষেণের সুরে তৈরি হওয়া এই গানটি গাই।’

[আরও পড়ুন: ইচ্ছাশক্তির কাছ হার প্রতিবন্ধকতার, একহাতেই পড়ুয়াদের জন্য মাস্ক বানাচ্ছে ১০ বছরের কিশোরী]

ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে ইতিমধ্যে কয়েক হাজার শেয়ার হয়েছে। আর ওই কৃষক দম্পতির গান শুনে ভূয়সী প্রশংসায় মেতে উঠেছেন রেখা ভরদ্বাজ, মোহিত চৌহান ও অভিনেতা জিশান আয়ুবের মতো সেলেবরা। উচ্ছ্বসিত প্রশংসা করছেন বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা নেটিজেনেরাও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement