BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Viral Video: সিঁদুর পরলেই বাড়ে যৌন উত্তেজনা! আজব দাবি করে তুমুল কটাক্ষের শিকার মহিলা

Published by: Sucheta Sengupta |    Posted: May 15, 2022 8:58 pm|    Updated: May 15, 2022 8:58 pm

Viral Video: Sindoor triggers urge for physical relation, woman claims in viral video, netizens react with memes | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম কিংবা দাম্পত্য সম্পর্কে যৌন উত্তেজনা (Sex Drive) স্বাভাবিক। বরং এর অন্যথা হলেই তা অস্বাভাবিক হয়ে ওঠে, হয়ে ওঠে চিন্তার বিষয়ও। তাই যৌন জীবনে উষ্ণতা বজায় রাখতে নানা টিপস দিয়ে থাকেন অনেকে। এসবের মাঝেই আজব দাবি করলেন এক ভারতীয় মহিলা। ভিডিও বার্তা দিয়ে তাঁর দাবি, সিঁদুর পরলে মেয়েদের যৌন ইচ্ছা বাড়ে! আর তাঁর এই পরামর্শ ঘিরে তুমুল চর্চা সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ভাইরাল ভিডিও (Viral Video) নিয়ে বইছে কটাক্ষের বন্যা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে একটি ভিডিও বার্তা। তাতে দেখা গিয়েছে, এক মহিলা সিঁদুর পরার উপযোগিতা নিয়ে কিছু বলছেন। তাঁর বক্তব্য, সিঁদুর (Sindoor) শুধুমাত্র হিন্দু বিবাহের রীতি মেনে পরা নয়, এটা নারীর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সিঁদুর পরলে মেয়েদের যৌনমিলনের ইচ্ছা বাড়ে। সুন্দর হয় যৌন জীবন। তাঁর ব্যাখ্যা, সিঁদুর পরামাত্র শরীরে একটা শীতল অনুভূতি হয়। আর উষ্ণ করতে যৌন মিলন একান্ত প্রয়োজন।

[আরও পড়ুন: গান্ধীজয়ন্তীতেই শুরু কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’, চিন্তন শিবিরে বড় ঘোষণা সোনিয়ার]

একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিও বার্তা শেয়ার করেছিলেন মহিলা। পরে তা টুইটারেও ছড়িয়ে পড়ে। সিঁদুর পরা এবং তার সঙ্গে যৌন মিলনকে সম্পর্কিত করে মহিলার আজব ব্যাখ্যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষ শুরু হতেই মূল অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ডিলিট করে দেওয়া হয়েছে। তবে তারই মধ্যে ভিডিওর বক্তব্য নিয়ে অজস্র মিম (Meme) তৈরি হয়ে গিয়েছে। কোনও কোনও নেটিজেনের বক্তব্য, তাঁর কথা শুনে মনে হচ্ছে, সিঁদুর মনে হচ্ছে হতাশাও কাটিয়ে দিতে পারে। কেউ কেউ বলছেন, সিঁদুরই শরীরে তাপমাত্রা নিয়ন্ত্রণ করে বোধহয়।

[আরও পড়ুন: বাড়িতে কুকুর পুষলে কোন কোন গ্রহদশা কাটে? কী বলছে জ্যোতিষশাস্ত্র?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে