১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিটোল নিতম্ব পেতে রান্নার তেলের ইনজেকশন, এ কী হাল হল মহিলার!

Published by: Sulaya Singha |    Posted: March 4, 2020 6:56 pm|    Updated: March 4, 2020 6:59 pm

Woman gets cooking oil injected into butt, now fighting for life

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শখের দাম লাখ টাকা। আর এই শখ পূরণের জন্য মানুষ সমস্ত অসাধ্য সাধনের চেষ্টা করে। কলোম্বিয়ার এক মহিলাও নিজের মনস্কামনা পূর্ণ করতে নিজের শরীরের সঙ্গে একেবারে অন্যরকম পরীক্ষা-নিরীক্ষা করেছিলেন। এখন যার ফল হাড়ে হাড়ে টের পাচ্ছেন তিনি।

সামনের মানুষটি রূপের প্রশংসা করবেন, দোহারা চেহারায় আকৃষ্ট হবে পুরুষকূল, ঈর্ষা করবে মহিলা মহল, এমনটা অনেক মেয়েরই স্বপ্ন। বছর বাহান্নর অ্যালেইডা গার্সিয়া ওর্টেজও একই স্বপ্ন দেখেছিলেন। আর তাই চেয়েছিলেন নিটোল-সুন্দর হয়ে উঠুক তাঁর নিতম্ব। যা তাক লাগিয়ে দেবে সকলকে। যা অনেকের মাঝেও তাঁকে করে তুলবে অনন্যা। তাই বাড়িতেই শুরু হয় পরীক্ষা-নিরীক্ষা। অস্ত্রোপচারের সময় রান্নার তেল দিয়ে নিতম্বে ইনজেকশন ব্যবহার করা হয়। এমনকী নিতম্বের অতিরিক্ত মেধ ভ্যানিশ করতে লিপোসাকশান করান। জানা গিয়েছে, এই গোটা প্রক্রিয়ার জন্য তাঁর খরচ হয় অন্তত ৮৫ হাজার টাকা। কিন্তু অস্ত্রোপচারের ৭২ ঘণ্টা পরই অসুস্থ হয়ে পড়েন মহিলা।

Butt

[আরও পড়ুন: নয়া ভোটার কার্ডে ছবির বদলে কুকুরের মুখ! তাজ্জব ফরাক্কার বাসিন্দা]

গোটা শরীরে ছড়িয়ে যায় সংক্রমণ। পরিস্থিতি এতটাই গুরুতর হয়ে পড়ে যে আইসিইউ-তে ভরতি করতে হয় অ্যালেইডাকে। তাঁর ছেলে ফ্যাবিয়ান ডায়াজ জানিয়েছেন, নিতম্বে অস্ত্রোপচারের তিনদিন পর তাঁর মায়ের শরীরের ছবিটাই অদ্ভুতভাবে বদলে যায়। পশ্চাদদেশ একেবারে লাল হয়ে যায়। সারা দেখে চুলকানি হচ্ছিল এবং গোটা শরীর অদ্ভুতভাবে চকচক করছিল। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, শরীরে রান্নার তেল ইনজেক্ট করার জন্যই সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এমনকী ব্যাকটিরিয়া তাঁর শরীরের হাড়েও প্রভাব ফেলেছে। আপাতত আইসিইউ-র বেডে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অ্যালেইডা। বাঁচার আশা অত্যন্ত ক্ষীণ।

যিনি অ্যালেইডার অস্ত্রোপচার করেছিলেন, ঘটনার পর থেকে তিনি নিরুদ্দেশ। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ছেলে ফ্যাবিয়ন।

[আরও পড়ুন: ‘বিপর্যয় কাটলেই প্রেমিক চাই’, চিন সরকারের কাছে আরজি নার্সের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে