২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয় রেস্তরাঁয় সন্তান প্রসব। সদ্যোজাত শিশুকন্যার জন্য আজীবন বিনামূল্যে খাবারের ঘোষণা করল মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় রেস্তরাঁ চিক-ফিল-আ। সেই সঙ্গে সদ্যোজাত প্রাপ্তবয়স্ক হলে ওই রেস্তরাঁই তাকে প্রথম চাকরির সুযোগ দেবে। নিজের ফেসবুক পোস্টে একথাই জানিয়েছেন রেস্তরাঁর ম্যানেজার। চলতি মাসের ১৭ তারিখে ঘটনাটি ঘটেছে টেক্সাসের অন্তর্গত সান অ্যান্টোনিও-তে অবস্থিত চিক-ফিল-আ রেস্তরাঁয়।

[আফগান গোয়েন্দা দপ্তরে আত্মঘাতী বিস্ফোরণ, নিহত অন্তত ১০ ]

সদ্যোজাতর বাবা রবার্ট গ্রিফিন রেস্তরাঁর পোস্টটি ফেসবুকে শেয়ার করেছেন। ইতিমধ্যেই লাইকের সংখ্যা তিন লক্ষ ছাড়িয়ে গিয়েছে। শিশুটিকে দেখে মুগ্ধ নেটিজেনরা। সবাই দম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি রেস্তরাঁ কর্তৃপক্ষের সিদ্ধান্তকেও স্বাগত জানিয়েছেন। এই ঘটনায় খুশি শিশুকন্যার মা ম্যাগি। গর্বিত বাবা রবার্ট জানিয়েছেন, ঘটনার দিন রাতে স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন তিনি। সঙ্গে নাবালিকা মেয়ে ছিল। তাকে বন্ধুর কাছে রাখতে ওই রেস্তরাঁর সামনেই গাড়ি থামান। আচমকাই প্রসবযন্ত্রণা শুরু হলে ম্যাগি অসুস্থ বোধ করতে শুরু করেন। তখন রেস্তরাঁকর্মীরা সহযোগিতায় এগিয়ে আসেন। তাঁদের রেস্টরুমে স্ত্রীকে নিয়ে যান রবার্ট। সেই সময় শৌচাগারে যাওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েন ম্যাগি। সেখানেই শিশুটি ভূমিষ্ঠ হয় সন্তান। মেয়ের নাড়ি কাটেন বাবা। খবর পেয়ে পরিচ্ছন্ন তোয়ালে দিয়ে শিশুটিকে স্বাগত জানান রেস্তরাঁর কর্মীরা। শিশুটির নাম রাখা হয়েছে গ্রেসলিন মায় ভায়োলেট গ্রিফিন।

[অস্ট্রেলিয়ায় ডেটিংয়ে গিয়ে খুন ভারতীয় ছাত্র, গ্রেপ্তার তরুণী]

এদিকে একরত্তিকে দেখে খুশি রেস্তরাঁর মালিক থেকে ওয়েটার সকলেই। ততক্ষণে রেস্তরাঁ কর্তৃপক্ষের তরফে চিকিৎসক ডাকা হয়েছে। সদ্যোজাত ও মাকে পরীক্ষা করে চিকিৎসকরা সুস্থ ঘোষণা করেছেন। কোনওরকম জটিলতাও তৈরি হয়নি। এই খবরে স্বস্তির শ্বাস ফেলেছেন সদ্যোজাতর অভিভাবক ও রেস্তরাঁর কর্মীরা। এরপরেই সোশ্যাল মিডিয়ায় শিশুটির বিভিন্ন ছবি পোস্ট করেন রেস্তরাঁ কর্তৃপক্ষ। সেই পোস্টটিই শেয়ার করেছেন রবার্ট গ্রিফিন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ছবিগুলি। গোটা ঘটনায় রেস্তরাঁ কর্তৃপক্ষের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং