BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! বিমার টাকা পেতে নিজেই নিজের হাত কেটে বসলেন এই তরুণী, ‌তারপর.‌.‌.‌‌

Published by: Abhisek Rakshit |    Posted: September 13, 2020 7:10 pm|    Updated: September 13, 2020 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অর্থ উপার্জনের একাধিক উপায় থাকে। সৎ পথে সমস্যা না হলেও, অসৎ পথে অর্থ উপার্জন করতে গেলে ধরা পড়ার সম্ভাবনাও কিন্তু থাকে। আর ঠিক এমনটাই ঘটেছে স্লোভেনিয়ার (Slovenia) এক ২২ বছর বয়সি তরুণীর সঙ্গে। বিমার (Insurance) টাকা পেতে নিজেই নিজের হাত কেটে বসলেন জুলিজা আদেলেসিক নামে ওই তরুণী। কিন্তু শেষ রক্ষা হল না, ধরা পড়ে গেলেন। তারপরই সেখানকার স্থানীয় একটি আদালত তাঁকে দু’‌বছরের হাজতবাসের সাজা শোনাল। এছাড়া তাঁর সঙ্গীকে গোটা পরিকল্পনাটির জন্য তিন বছরের সাজা শোনানো হয়েছে।

[আরও পড়ুন:‌ করোনায় বিয়ে বাড়ি ভরাতে অভিনব উদ্যোগ, অতিথিদের কাট আউট বানিয়ে তাক লাগালেন দম্পতি]

জানা গিয়েছে, ওই তরুণী প্রথমে নিজের হাতের বিমা করান। তাতে বলা হয়, কোনও কারণে হাত বাদ গেলে ক্ষতিপূরণ বাবদ এককালীন মোটা টাকার পাশাপাশি প্রতি মাসেও অর্থ পাবেন তিনি। যে পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে তিন কোটি টাকার সমান। এরপর নিজের এক সঙ্গী ও আরও দুই বন্ধুকে নিয়ে গোটা পরিকল্পনাটি বাস্তবায়িত করেন তিনি। একটি ধারাল অস্ত্র দিয়ে নিজেই নিজের হাত কেটে ফেলেন। এরপর হাসপাতালে যান সেই হাতটি ছাড়াই। যাতে তাঁর হাত পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনি তিনগুণ টাকা পান। এদিকে, এরপর খবর দেওয়া হয় বিমা কোম্পানিগুলোকেও। কিন্তু কোনওভাবে কাটা হাতটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন এক আধিকারিক।

[আরও পড়ুন:‌ মঞ্চে মন্ত্রীর চুল কাটতেই হল স্বপ্নপূরণ, পুরস্কার হিসেবে সেলুন খোলার অর্থ পেলেন যুবক]

এরপরই বেরিয়ে আসে সত্যিটা। ঘটনায় অনেকেই অবাক হয়ে যান। অনেকেই এই প্রশ্ন তোলেন, টাকার জন্য নিজের হাত কীভাবে বাদ দিতে পারে একজন?‌ তবে উলটোদিকে মামলা দায়ের হয় ওই যুবতীর নামে। তদন্তও শুরু হয়। দেখা যায়, ঘটনার কিছু আগেই পাঁচটি পৃথক কোম্পানিতে ওই তরুণী নিজের হাতের বিমা করিয়েছিলেন। আর এরপরই তাঁকে দু’‌বছরের এবং তাঁর সঙ্গীকে তিন বছরের জন্য সাজা শোনাল আদালত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement