BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় বিয়ে বাড়ি ভরাতে অভিনব উদ্যোগ, অতিথিদের কাট আউট বানিয়ে তাক লাগালেন দম্পতি

Published by: Paramita Paul |    Posted: September 12, 2020 6:18 pm|    Updated: September 12, 2020 10:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহামারী (Pandemic) কালে থমকে অর্ধেক পৃথিবী। ভেঙেছে অনেকে স্বপ্ন। জীবনযাত্রাও আর আগের মতো নেই। সকলেই এখন মাস্ক, সাবান, স্যানিটাইজারের ‘নিউ নর্মাল’ (New Normal)-এ অভ্যস্ত। সেই নয়া দুনিয়ায় বদলে গিয়েছে বিয়ের রীতিনীতিও। কোথাও অনলাইনে বাগদান সারছেন কেউ, তো কোথাও আবার নমঃ নমঃ করে রেজিস্ট্রি ম্যারেজ সারতে হচ্ছে। এতদিনের আড়ম্বরের পরিকল্পনা সবটাই জলে। এমন পরিস্থিতিতে নয়া উপায়ে বিয়ে বাড়ি ভরিয়ে তাক লাগিয়ে দিয়েছেন ব্রিটেনের এক দম্পতি। কী করেছেন তাঁরা?

গত ১৪ আগস্ট বিয়ে সম্পন্ন হয়েছে ব্রেমলির গিল্ডফোর্ডের বাসিন্দা রোমানি ও তাঁর স্বামী স্যাম রন্ডুস্মিথের। তাঁদের বিয়েতে প্রায় ১০০ জন অতিথিকে আমন্ত্রণ করার পরিকল্পনা ছিল। কিন্তু মহামারীর (Pandemic) জেরে তা ভেস্তে যায়। বারবার দিন পিছিয়েও বিয়েতে সকলকে আনতে পারেননি তাঁরা। শেষঅবধি সবাইকে একজায়গায় আনতে প্রায় ২ লক্ষ টাকা খরচ করলেন ওই দম্পতি। তবে ট্রেন, বাস বা বিমানের টিকিট কেটে নয়। বরং সকল আত্মীয়র কাটআউট বানিয়ে। আত্মীয়দের কাটআউট (Cut Out) তৈরি করে এমন ভাবে বিয়ের আসর সাজানো হয়েছিল যেন সত্যিই তাঁরা বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন। জুলাইয়ের পর থেকে ব্রিটেনের যে কোনও অনুষ্ঠানে সবচেয়ে বেশি ৩০ জন অতিথি আসতে পারেন। কিন্তু রোমানি ও স্যামের এত আত্মীয় ও বন্ধুদের মধ্যে কাকে বাদ দেবেন তাঁরা? কাউকেই তাই দুঃখ না দিতে এমন ভাবনা তাঁদের।

Some weddings we go to the guests can be a bit static but these guys really took it to a new level! Throw in #facemasks…

Posted by Hawaiian Shirt Photography on Wednesday, 26 August 2020

[আরও পড়ুন : মঞ্চে মন্ত্রীর চুল কাটতেই হল স্বপ্নপূরণ, পুরস্কার হিসেবে সেলুন খোলার অর্থ পেলেন যুবক]

প্রায় ২০০০ পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ৮০ হাজারের বেশি খরচ করে ৫০ জনের প্রমাণ মাপের কাটআউট তৈরি করিয়েছেন তাঁরা। কার্ডবোর্ড দিয়ে বাড়ির কুকুরের পর্যন্ত কাটআউট তৈরি করা হয়েছিল। হাওয়াইয়ান শার্ট ফোটোগ্রাফির তরফে রোমানি ও স্যামের বিয়ের নানা ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেগুলি নিমেষে নজর কেড়েছে নেটিজেনদের।

[আরও পড়ুন : জ্বলন্ত পাটকাঠি ছোঁয়াতেই গর্তের মুখে জ্বলছে আগুন! শোরগোল বনগাঁয়, রহস্যটা কী?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement