BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! মায়ের মৃত্যুতে কাতর প্রেমিক, পাশে থাকতে প্রেমিকের বাবাকেই বিয়ে করলেন তরুণী

Published by: Sucheta Sengupta |    Posted: October 10, 2021 8:35 pm|    Updated: October 10, 2021 9:56 pm

Woman marries boyfriend's father after his mother passed away and he gets upset | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়জনের জন্য মানুষ কত কী-ই না করেন। ভালবাসলে তো নিজের প্রাণটুকুও দিয়ে দেওয়া যায়। তো প্রেমিকের বাবাকে বিয়ে করে ফেলা কী আর এমন ব্যাপার? ঠিক এই কাজটাই করে ফেললেন লন্ডনের (London)এক তরুণী। আচমকা মায়ের মৃত্যুতে কাতর হয়ে পড়েছিলেন তাঁর প্রেমিক। এই পরিস্থিতিতে মায়ের অভাব মেটাতে প্রেমিকের বাবার সঙ্গেই বিবাহবন্ধনে (Married) আবদ্ধ হলেন ব্রিটিশ তরুণী। বললেন, ”মাকে হারিয়ে ও খুবই কষ্টে ছিল। আমি ওকে এই অবস্থায় আর দেখতে পারছিলাম না। তাই আমিই ওর মা হওয়ার সিদ্ধান্ত নিই। ওর বাবাকে বিয়ে করি।” তরুণীর এমন সাহসী সিদ্ধান্তে নেটিজেনের একাংশ তাঁকে ধন্য ধন্য করছেন। আবার কোথাও কোথাও তাঁকে প্রবল কটাক্ষের শিকারও হতে হল।

লন্ডনের বছর চব্বিশের তরুণীর সঙ্গে বছর খানেক ধরে এক যুবকের সম্পর্ক গড়ে উঠেছে। প্রেম দিনদিন আরও গাঢ় হয়েছে দু’জনের। এরই মধ্যে যুবকের জীবনে নেমে আসে বিপর্যয়। আচমকাই মাকে হারান তিনি। শোকে, দুঃখে ভেঙে পড়ে। স্বভাবতই এই সময় প্রেমিকা তাঁর পাশে এসে দাঁড়ান। নানাভাবে শোক মুছে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু মাতৃহারা যুবক কিছুতেই নিজেকে সমলাতে পারছিলেন না। মা তাঁর জীবনে আরও অবিচ্ছেদ্য হয়ে উঠছেন যেন।

[আরও পড়ুন: মানুষের মতোই সাবান দিয়ে কাপড় কাচছে শিম্পাঞ্জি! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা]

এই পরিস্থিতিতে কিছুতেই শান্তি পাচ্ছিলেন না যুবক। প্রেমিককে দু’দণ্ড শান্তি দিতে তাই একেবারে এক অভিনব সিদ্ধান্ত নিয়ে ফেললেন তরুণী। প্রেমিকের বাবাকে বিয়ে করে ফেললেন। কেন জানেন? প্রেমিকের মা হবেন বলে! এমনটা শুনে আকাশ থেকে পড়েছিলেন অনেকেই। কিন্তু তরুণী নিজের সিদ্ধান্তে অনড়। জানালেন, প্রেমিকের সঙ্গে তাঁর সম্পর্ক তো নানা স্তরে। তাই প্রেমিকা থেকে এবার মাও হলেন তিনি। তাতে যদি প্রেমিক মা হারানোর যন্ত্রণা ভুলতে পারে, তাহলে সেটাই হবে তরুণীর এমন এক সিদ্ধান্তের সার্থকতা।

[আরও পড়ুন: শপিং মলে দুঃখের গান বাজতেই তাণ্ডব মহিলার, ডাকতে হল পুলিশ, তারপর…]

লন্ডনের তরুণীর এই কাহিনী সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল (Viral)। কেউ কেউ তাঁর এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছে। তবে উলটো প্রতিক্রিয়াও আছে। কারও মতে, নিতান্তই আবেগঘন সিদ্ধান্ত। এই বিয়েতে না সে প্রেমিকা হিসেবে নিজের ভূমিকা পালন করতে পারবেন, না মা হিসেবে প্রেমিককে সন্তানের জায়গা দিতে পারবে। ওই প্রেমিকযুগলের দু’কূলই গেল!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement